Featuredলন্ডন থেকে

দারুল উম্মায় মেয়র ও কাউন্সিলারদের সম্বর্ধনা প্রদান

নিউজ ডেস্ক: ১০জুলাই মঙ্গলবার পূর্ব লন্ডনের বিগল্যান্ড ষ্ট্রীটে অবস্থিত কেয়ার হাইসে টাওয়ার হ্যামলেটস এর নির্বাচিত মেয়র ও কাউন্সিলারদের এক সম্বর্ধনা প্রদান করা হয়।

দাওয়াতুল ইসলাম ইউকে এর প্রেসিডেন্ট হাসান মঈনুদ্দিনের সভাপতিত্বে এবং সংগঠনের সহকারী সেক্রেটারি জেনারেল জয়নুল আবদিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্বর্ধনা সভার শুরুতে পবিত্র কালামেপাক থেকে তেলাওয়াত পেশ করেন শায়েখ ফাহিমুল আনাম।

সভাপতির বক্তব্যে হাসান মঈন্নুদীন উপস্থিত মেয়ের ও বিভিন্ন বারার কাউন্সিলারদের অভিনন্দন জানান। তিনি বারার জনগণের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং এব্যাপারে নির্বাচিত মেয়র ও কাউন্সিলাররা তাঁদের দায়িত্ব পালনের আহবান জানান।

সংগঠনের সেক্রেটারি জেনারেল শাব্বির আহমদ কাওসার দারুল উম্মাহ সেন্টার ও জামেয়াতুল উম্মাহ মাদ্রাসার উন্নয়নমুখী নানা কর্মতৎপরতার কথা তুলে ধরেন। তিনি বলেন এসমস্ত প্রতিষ্ঠান বহুজাতিক সমাজের মানুষের কল্যাণে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছে।

সম্বর্ধনা সভায় অন্যান্য বারার কাউন্সিররা ও উপস্থিত ছিলেন। তাঁদের মধ্যে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস, ডিপুটি মেয়র সিরাজুল ইসলাম, কাউন্সিলার মতিনুজ্জামান, কাউন্সিলার ফারুক চৌধুরী, কাউন্সিলার পুরু মিয়া, কাউন্সিলার  রুহুল আমিন, কাউন্সিলার আহবাব হোসেন, কাউন্সিলার নাজির আহমদ, কাউন্সিলার হানিফ আব্দুল মুহিত, কাউন্সিলার আয়শা সিদ্দীকা, কাউন্সিলার জেইন, কাউন্সিলার খালেদ নুর, কাউন্সিলার সদ্রুজ্জামান খান, কাউন্সিলার ফয়জুর রহমান।

তাঁরা সবাই কমিউনিটির মানুষের উন্ন্যনের লক্ষ্যে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। সভায় দাওয়াতুল ইসলামের বিভিন্ন নেতৃবৃন্দ ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। মাওলানা এ কে মওদুদ হাসানের দোয়ার মাধ্যমে সভার কাজ শেষ হয়।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close