Featuredলন্ডন থেকে

কাজীটুলা ইউকে প্রবাসী কমিউনিটির ঈদ পূর্ণমিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত

শীর্ষবিন্দু নিউজ: ব্রিটেনে বসবাসরত সিলেটের কাজীটুলাবাসীর উদ্যেগে গড়ে ওঠা সম্পূর্ণ সামাজিক সংগঠন কাজীটুলা ইউকে প্রবাসী কমিউনিটির উদ্যেগে ঈদ পূর্ণমিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৩শে জুলাই ২০১৮ তারিখে ব্রিটেনেরে এক্সিটারের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় সাধারণ সভা। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জুবের আলম ও পরিচালনা করেন আতিকুর রহমান।

এসময় বক্তব্য রাখেন সংগঠনের সদস্য- জুনেদ আলম চৌধুরী, মুর্শেদ খান, মুজিবুর রহমান এ্যাপলো, আব্দুল্লাহ সিদ্দিক, দিলদার আহমদ, হাফিজ রশিদ রানু, বেলাল বক্ত, এলাহি বক্স এনাম, রুকনুজ্জামান কচি, তুহিন খান, আসাদুজ্জামান সুমন, সুয়েবুর রহমান, আরিফ উদ্দিন, আবেদুর রহমান, মেহদী রহমান, ওয়াসিফ রহমান, শাহিন আহমদ, বাদশা মিয়াসহ আরো অনেক সদস্যবৃন্দ।

সভায় সর্বসম্মতিক্রমে কিছু প্রস্তাব গৃহিত হয়। সংগঠনের দুইজন সদস্যে- যুগ্ন সাধারণ সম্পাদক এলাহি বক্স এনাম ও এক্সিকিউটিভ মেম্বার তুহিন খান আগামী সপ্তাহে বাংলাদেশে ভ্রমনে গেলে সংগঠনের পক্ষ থেকে খতনার (মুসলমানি) দায়িত্ব সরাসরি তদারকি করবেন এবং লন্ডন ফিরে সংগঠনকে হালনাগাদ রিপোর্ট করবেন।

গৃহিত সিদ্ধান্ত অনুযায়ী, আগামী অক্টোবর মাসে সংগঠনের সদস্যদের সুবির্ধাতে বিবেচনা সাপেক্ষে পরবতী সভা অনুষ্ঠিত হবে।

এছাড়াও সংগঠনের এক্সিকিউটিভ মেম্বার মুজিবুর রহমান মঞ্জুর মাতার আকস্মিক মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয়।

একই দিন সাধারণ সভা শেষে সকল সদস্যর অংশগ্রহণে অনুষ্ঠিত হয় বার্ষিক বনভোজন। ডেভনের স্থানীয় টার্কি সি-বিচে অনুষ্ঠিত বনভোজনে অংশ নিয়ে আনন্দ-উল্লাসে মেতে ওঠেন সংগঠনের সদস্যবৃন্দ।

এসময় ফেলে আসা স্মৃতিরোমন্থন করেন সংগঠনের সদস্যবৃন্দ। একই সাথে সামাজিক কাজের মাধ্যমে দেশের গরীব-দু:খী মানুষের সেবায় নিজেদের সম্পৃক্ত রাখতে প্রতিজ্ঞাবদ্ধ হোন সবাই।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close