Featuredলন্ডন থেকে

লন্ডনে পার্লামেন্টের বাইরে গাড়ির ধাক্কায় কয়েকজন পথচারী আহত

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: ব্রিটেনের হাউস অব পার্লামেন্টের বাইরে মঙ্গলবার নিরাপত্তা প্রতিবন্ধকের ওপর একটি গাড়ি ওঠে গেলে বেশ কয়েকজন পথচারী আহত হয়েছেন।

স্কটল্যান্ড ইয়ার্ডের বরাতে বিবিসি এ তথ্য জানিয়েছে। তবে পুলিশ গাড়ির ওই চালককে গ্রেফতার করেছে। এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে এক চালককে আটক করা হয়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

এ ঘটনার সঙ্গে সন্ত্রাসবাদের কোনো সম্পর্ক আছে কিনা তা বলেনি পুলিশ। তারা জানিয়েছে, সড়ক প্রতিবন্ধকের সঙ্গে গাড়িটি ধাক্কা লেগেছে। সশস্ত্র পুলিশ সঙ্গে সঙ্গে গাড়িটি ঘিরে ধরে এবং ভেতর থেকে চালককে বের করে নিয়ে আসে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী বলেন, গাড়িটি ইচ্ছাকৃতভাবেই পথচারীদের ধাক্কা দিয়েছে। ঘটনাস্থলেই ছিলেন ইউলিনা ওচাব। তিনি বলেন, চালক ইচ্ছাকৃতভাবেই গাড়িটি উঠিয়ে দিয়েছে বলে মনে হয়েছে।

এএফপিকে তিনি বলেন, আমি রাস্তার ওপর পাশ দিয়ে হাঁটছিলাম। তখন হৈচৈ ও কয়েকজন লোকের চিৎকার শুনতে পেলাম। এর পর মাথা ঘুরিয়ে দেখলাম সিলভার রঙের একটি গাড়ি ফুটপাথের ওপর উঠে গেছে।

ঘটনার পরপরই ওয়েস্টমিনিস্টার টিউব স্টেশন বন্ধ করে দেয়া হয়েছে। মিলব্যাংক, পার্লামেন্ট চত্বর ও ভিক্টোরিয়া টাওয়ার গার্ডেন্সের চারপাশের সড়কে চলাচলও বন্ধ করে দেয়া হয়।

ব্রিটেনের সন্ত্রাসবিরোধী পুলিশ এ ঘটনার তদন্ত করবে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। তবে তারা জানিয়েছে, এটা যে কোনো কিছু হতে পারে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close