Featuredবিনোদন

সালমানের প্রথম ছবির সময় তাদের বয়স কত ছিল

বিনোদন ডেস্ক: বলিউড ভাইজান সালমান খান, যিনি এলিজিবল ব্যাচেলর নামেও বলিমহলে ব্যাপক পরিচিত। বলিউডে সালমান মানেই ব্যবসাসফল ছবি, সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ছবি।

১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিটি দিয়ে বলিউডে পা রাখেন সালমান খান। তখন তিনি ২৩ বছরের টগবগে যুবক। একের পর এক হিট ছবিতে তার বিপরীতে ভাগ্যশ্রী থেকে শুরু করে ঐশ্বরিয়া ও বর্তমানের ক্যাটরিনা কাইফসহ অনেক চিত্রনায়িকা অভিনয় করেছেন।

তার এই ৩০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে অনেক নায়িকাই ঝরে পড়েছেন। কিন্তু থেমে নেই সালমান খানের দৌড়।

সালমান খান যখন বলিউড সিনেমার নতুন মুখ, তখন তার বিপরীতে অভিনয় করা হালের অভিনেত্রীদের বয়স কত ছিল জানেন?

ক্যাটরিনা কাইফ: বলিউডে এই সময়ের সবচেয়ে সফল একটি জুটি সালমান-ক্যাটরিনা। আপাতত ‘ভারত’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সালমান ও ক্যাটরিনা।

এ ছবিতে প্রিয়াংকা চোপড়া কাজ না করায় সেখানে সালমান খানের সঙ্গে স্কিন শেয়ার করছেন ক্যাটরিনা। মজার ব্যাপার হল- ১৯৮৮ সালে সালমান খান যখন বলিউডের নতুন মুখ, তখন ক্যাটরিনার বয়স ছিল মাত্র পাঁচ বছর।

আনুশকা শর্মা: ‘রাবনে বানা দি জোড়ি’ ছবি দিয়ে শাহরুখ খানের হাত ধরে বলিউডে আসেন অভিনেত্রী আনুশকা শর্মা। ব্লকবাস্টার হিট ছবি ‘সুলতান’-এ সালমান খানের বিপরীতে ছিলেন অভিনেত্রী আনুশকা শর্মা।

এই একটি মাত্র ছবিতেই এখনঅবধি জুটিবদ্ধ হয়েছেন তারা। জানেন কি! যে বছরে সালমান খানের প্রথম ছবি হলে চলছিল আনুশকা শর্মার জন্ম হয়েছিল ঠিক সে বছরেই।

সোনাক্ষি সিনহা: নিজের ক্যারিয়ারে দাবাং শব্দটি জুড়েন সালমান ২০১০ সালে। সেই সঙ্গে সালমানের বিপরীতে বলিউডে হাতেখড়ি হয় সোনাক্ষি সিনহার।

সালমান খানের হাতেখড়ির সময় সোনাক্ষি সিনহার বয়স কত ছিল জানেন? মাত্র এক বছরের ফুটফুটে শিশু ছিলেন তিনি।

কারিনা কাপুর: ২০০০ সালে বলিউডে পা রাখেন কাপুর পরিবারের কনিষ্ঠ কন্যা কারিনা কাপুর। সালমান খানের সুপার-ডুপার হিট ছবি ‘বজরাঙ্গি ভাইজান’ ও ‘বডিগার্ড’-এর নায়িকা তিনি।

বলিউডের গুজব, সালমান খানকে আংকেল বলে সম্বোধন করতেন কারিনা। সেটিই স্বাভাবিক। কারণ সালমানের ডেব্যু ছবির সময়ে কারিনা কাপুরের বয়স ছিল মাত্র ৮ বছর।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close