Featuredবিনোদন

দীপিকার পিঠে এখনও সাবেক প্রেমিকের ট্যাটু

বিনোদন ডেস্ক: পদ্মিনী দীপিকার বিয়ে ঠিক। পুরোদমে চলছে প্রস্তুতি।  দীপিকা ও রণবীর সিংয়ের দুই পরিবারে এখন চরম ব্যস্ততা। দীপিকা এবং রণবীরকে একসঙ্গে শপিং করতেও দেখা গেছে।

মিডিয়ায় বিভিন্ন সময়ে ছবিও বেরিয়েছে। আগামী নভেম্বরেই ইতালির লেক কোমোতে বসছে বিয়ের আসর। বিয়ের ১০দিন আগে বাঙ্গালুরুতে দক্ষিণী বিয়ের রীতি মেনেই নাকি পুজোয় বসবেন দুজনে।

এতসবের মাঝে দীপিকার পিঠের উপরে ঘাড়ের কাছের ট্যাটু নিয়ে ব্যাপক চর্চ্চা শুরু হয়েছে। সম্প্রতি মুম্বইতে একটি অনুষ্ঠানে যোগ দিযেছিলেন দীপিকা।

আর চুল বেধেছিলেন খোঁপা করে। ফলে উন্মুক্ত পিঠে জ্বল জ্বল করছিল একটি ট্যাটু। আর সেই ট্যাটু নতুন নয়। সেটি আসলে  রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সময়কার। সেই প্রেম ভেঙ্গে গিযেছে অনেক দিন। নতুন প্রেমে জড়িয়ে রণবীর সিংকে বিয়ে করতে চলেছেন।

কিন্তু সাবেক প্রেমিকের নাম লেখা আর কে ট্যাটুটি এখনও শরীরে সযত্নে ধরে রেখেছেন। তবে এটা প্রকাশ্যে দেখা যাওয়ার পর সকলেই অবাক হয়েছেন।  সকলের ধারণা ছিল, ট্যাটুটি হযতো দীপিকা মুছে ফেলেছেন।

কিন্তু মন থেকে তিনি এখনও সম্ভবত মুছতে পারেন নি , তাই সাবেক প্রেমিকের ট্যাটু মুছতে এখনও দ্বিধাগ্রস্ত। তবে হবু বর রণবীর সিং এই ট্যাটুকে কীভাবে দেখছেন সেটা অবশ্য এখনও জানা যায় নি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close