Featuredযুক্তরাজ্য জুড়ে

মিস ইংল্যান্ডের ফাইনালে হিজাবী তরুণী

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: সুন্দরী প্রতিযোগিতা মিস ইংল্যান্ড-২০১৮ এর প্রতিটি প্রাথমিক পর্বে উৎরে গিয়েছেন ২০ বছর বয়সী মুসলিম তরুণি সারাহ ইফতেখার। এবার ফাইনাল রাউন্ডে হিজাব পরে মঞ্চে উঠার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

মঙ্গলবার নটিংহামশায়ারের ক্যালহাম হলে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ফাইনাল রাউন্ডে বাজিমাৎ করতে পারলে চীনে অনুষ্ঠিত হতে যাওয়া মিস ওয়ার্ল্ড-২০১৮ এ ইংল্যান্ডের প্রতিনিধিত্ব করবেন সারাহ।

যদিও মিস ইংল্যান্ড প্রতিযোগিতায় প্রথম হিজাব পরা প্রতিযোগি সারাহ নন। যদি সেটা হয় তবে এই প্রথমবারের মত ফাইনাল রাউন্ডে হিজাব পরা সুন্দরী তিনিই হতে যাচ্ছেন।

ওয়েস্ট ইয়র্কশায়ারের হার্ডসফিল্ড বিশ্ববিদ্যালয়ের আইনের ছাত্রী সারাহ। ৫ ফুট ৭ ইঞ্চি উচ্চতার সারাহ ১৬ বছর বয়স থেকেই কাপড়ের ব্যবসা শুরু করেন। মিস ওয়ার্ল্ডের চ্যারিটি বিউটি উইথ এ পারপাস’ এর জন্য তহবিল সংগ্রহে কাজ করতে নিজের ব্যবসায়িক প্ল্যাটফর্ম ব্যবহার করছেন এই তরুণী।

ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে নিজের চ্যারিটি ‘ফান্ড ফর মি’ তে সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণের উদ্দেশ্য তুলে ধরে সারাহ লিখেন, সৌন্দর্যের কোন সংজ্ঞা হতে পারে না, এটি দেখাতেই আমি মিস ইংল্যান্ড-২০১৮ এ অংশগ্রহণ করেছি। উচ্চতা, বর্ণ, জাতি এবং গঠনভেদে প্রত্যেকই তার নিজ নিজ অবস্থানে থেকে সুন্দর।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close