Featuredপাক সীমানা জুড়ে

নিলামে উঠতে যাচ্ছে পাক প্রধানমন্ত্রীর বিলাসবহুল গাড়ি

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ: পাকিস্তানের প্রধানমন্ত্রীর অতিরিক্ত গাড়িগুলো খুব দ্রুতই নিলামে তুলতে যাচ্ছে দেশটির কেন্দ্রীয় সরকার।

শুক্রবার জিও নিউজের খবরে বলা হয়েছে, ইমরান খান কৃচ্ছ্রতার নীতি গ্রহণ করেছেন। কাজেই তার কার্যালয়ের অতিরিক্ত গাড়িগুলো নিলামের তোলার নির্দেশ দিয়েছেন।

সর্বমোট ৩৩টি গাড়ি নিলামে তোলার জন্য বিজ্ঞাপন দেয়া হয়েছে। এর মধ্যে রয়েছে, আটটি বিলাসবহুল বিএমডব্লিউ, চারটি আধুনিক মার্সিডিস বেনজ, ১৬টি টয়োটা করোলাস, তিনটি সুজুকি একটি হোন্ডা ও একটি এইচটিভি গাড়ি।

সূত্র জানিয়েছে, বাকি গাড়িগুলোও মন্ত্রিপরিষদ বিভাগ ব্যবহার করতে পারবে। বিশেষ করে বিদেশি অতিথিদের পরিবহনে এসব গাড়ি কাজে লাগানো হবে।

জাতির উদ্দেশ্যে দেয়া প্রথম ভাষণে সরকারি খরচ কমানোর প্রতিশ্রুতি দিয়েছেন ইমরান খান। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান পরিবর্তনের যে বার্তা নিয়ে ক্ষমতায় এসেছেন, শুরুতেই তার আত্মপ্রকাশ ঘটাতে যাচ্ছেন।

ইতিমধ্যে দেশটির মন্ত্রিসভার সদস্যসহ শীর্ষ কর্মকর্তাদের প্রথম শ্রেনির বিমানে ভ্রমণ নিষিদ্ধ করা হয়েছে।

পাকিস্তানের প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় মন্ত্রী ও জাতীয় পরিষদের সদস্যদের নিজস্ব তহবিল বন্ধ ঘোষণা করা হয়েছে। এছাড়া সরকারপ্রধান, প্রধানবিচারপতি, সিনেট চেয়ারম্যান ও জাতীয় পরিষদের সদস্যদের প্রথম শ্রেনির বিমান ভ্রমণ নিষিদ্ধ করা হয়েছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close