Featuredলন্ডন থেকে

সফলভাবে সম্পন্ন হলো ব্রিকলেন জামে মসজিদের উদ্যোগে দারুল ক্বিরাত সামার প্রোগ্রাম

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: এতিহ্যবাহী ব্রিকলেন জামে মসজিদের উদ্যোগে ১লা আগষ্ট থেকে ২৫শে আগষ্ট পর্যন্ত চলে দারুল ক্বিরাত সামার প্রোগ্রাম।

প্রতি বছর সামার হলিডেকে কেন্দ্র করে এর আয়োজন করে ব্রিকলেন জামে মসজিদ ট্রাস্ট। গত রবিবার এর সমাপনি অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্রিকলেন জামে মসজিদ ট্রাস্ট্রের প্রেসিডেন্ট আলহাজ্ব সাজ্জাদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন দারুল ক্বিরাত কোর্সের শিক্ষক মাওলানা ইয়াসিন আহমেদ।

এবারের কোর্সে ১০৫ জন শিক্ষার্থী অংশগ্রহন করেন। এছাড়া ক্বিরাত, নাশিদ এবং ইসলামিক আর্টের উপর প্রতিযোগীতা করা হয়। আর এতে অংশগ্রহন করেন ৬৫ জন শিক্ষার্থী। অংশগ্রহনকারী সকল শিক্ষার্থীকে সমাপনী অনুষ্টানে সার্টিফিকেট ছাড়াও প্রতিযোগীতায় ১ম, ২য় এবং ৩য় স্থান অর্জনকারীদের বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

এ সময় মসজিদ ট্রাস্টের প্রেসিডেন্ট সাজ্জাদ মিয়া বলেন এ বছরও দারুল কিরাতে আশানুরুপ সাড়া ছিল। তিনি শিক্ষার্থীদের প্যারেন্টসদের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। মসজিদ ট্রাস্টের সেক্রেটারী হেলাল উদ্দিন আলী বলেন, গত ১০ বছর ধরে মসজিদের পক্ষ থেকে হলিডে সময়ে এ আয়োজন করা হয়।

আর এতে করে ছহীহ শুদ্বভাবে কোরআন শেখার একটি সুযোগ সৃষ্ঠি হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মর্তুজা আলী, এসিসট্যান্ট সেক্রেটারী মতিউর রহমান, হাফিজ সাজ্জাদুর রহমান সহ দারুল ক্বিরাতের শিক্ষক ও অভিভাবকগণ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close