Featuredজাতীয়

লিটন ও আরিফুলের শপথ

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: শপথ নিলেন রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও আরিফুল হক চৌধুরী। দুই মেয়রকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ শপথগ্রহণ অনুষ্ঠিত হয় আজ বুধবার সকাল সাড়ে ১০টায়। আর কাউন্সিলররা শপথ নেন স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জি. মোশাররফ হোসেনের কাছে।

উল্লেখ্য, গত ৩০শে জুলাই রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে  এএইচএম খায়রুজ্জামান লিটন নৌকা প্রতীকে ও সিলেট সিটি করপোরেশনে বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী ধানের শীষ প্রতীকে জয় লাভ করেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দলীয় পরিচয়ে নয়, নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে সব ধরনের সুযোগ সুবিধা পাবেন।

যদি সেখানে অনিয়ম হয়, দুর্নীতি হয়, সন্ত্রাস ও জঙ্গিবাদের সঙ্গে জড়ানোর কোনো অভিযোগ উঠে তাহলে যে দলের নেতাই হন না কেন, রেহায় পাবেন না।

প্রধানমন্ত্রী আরোও বলেন, যারাই ক্ষমতায় আসুক দেশের উন্নয়ন যেন থেমে না যায়। বাংলাদেশ যেন পিছিয়ে না যায়। জনগণ অনেক আশা আকাঙ্খা নিয়ে আপনাদের ভোট দিয়েছে। তাদের আশা পূরণে আপনাদের কাজ করতে হবে।

আগামী ডিসেম্বরে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে নতুন সরকার গঠন করবে। যেই সরকার গঠন করুক না কেন তারা নিজেদের সম্পদশালী না করে যেন জনগণকে সম্পদশালী করে।

তাহলে দেশের উন্নয়ন হবে, দেশ এগিয়ে যাবে। জনগণ যেন সম্পদশালী হয় সে দিকে লক্ষ্য রেখে আপনাদের কাজ করে যেতে হবে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close