Featuredলন্ডন থেকে

টাওয়ার হ্যামলেটসে তিন ব্রিটিশ বাংলাদেশী মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: লন্ড‌নের বাঙ্গালীপাড়া টাওয়ার হ্যামলেটসে আরও তিন ব্রিটিশ বাংলা‌দেশি মাদক ডিলারকে মোট ৭ বছর ৮ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার কাউ‌ন্সি‌লের পক্ষ থে‌কে জানানো হয়, গত ৩১ আগস্ট শুক্রবার স্নেয়ার্সব্রুক ক্রাউনকোর্টে তাদের এই দণ্ড ঘোষণা করা হয়।

এ নিয়ে টাওয়ার হ্যামলেটসে চার দফায় মোট ৩১ জন মাদক ডিলারকে বি‌ভিন্ন মেয়া‌দে কারাদণ্ড দেওয়া হলো। এর আগে ১৭ আগস্ট শুক্রবার একই আদালতে ১৬ জনকে ৪৯ বছর এবং ২৩ আগস্ট আরও আটজনকে মোট ২৪ বছর কারাদণ্ড দেওয়া হয়।

একই ঘটনায় আরও চারজনের শাস্তি ইতিপূর্বে ঘোষণা করা হয়েছিল। দীর্ঘ ৪ মাসের ধারাবা‌হিক অভিযান শেষে তাদের বিচারের আওতায় আনা হয়।

অপারেশন কনটিনিউআম নামের এই অভিযানটি পুলিশ, টাওয়ার হ্যামলেটস কাউন্সিল এবং স্থানীয় হাউজিং অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে পরিচালিত হয়। ৩০০ জনেরও বেশি অফিসার এই অপারেশনে নিয়োজিত ছিলেন।

অপারেশনে চলাকালে পুলিশ মোট ৫০টি ঠিকানায় তল্লাশি চালিয়ে ৬০ হাজার পাউন্ড নগদ অর্থ, বিপুল পরিমাণের ক্লাস এ ড্রাগস এবং চারটি শর্টগান জব্দ করে। ৩১ আগস্ট শুক্রবার সর্বশেষ যে তিনজনকে কারাদণ্ড দেওয়া হয় তাদের মধ্যে সিঙ্গেলওয়েল রোড, গ্রেভইসঅ্যান্ড এলাকার সালিকুল ইসলামকে (২২) ২ বছর ৪ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। আর্নেস্ট স্ট্রিট, টাওয়ার হ্যামলেটসের তৌকির আহমদকে (২১) দেওয়া হয়েছে ২ বছর ৮ মাসের কারাদণ্ড। মোহাম্মদ আলী হাসানকে (২৫) দেওয়া হয়েছে ২ বছর ৮ মাসের কারাদণ্ড। তার কোনও সুনির্দিষ্ট ঠিকানা পাওয়া যায়নি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close