Featuredলন্ডন থেকে

ফুলবাড়ী ইউনিয়ন সোসাইটি ইউকে এর নতুন কমিটি গঠন

সভাপতি টিপু-সাধারণ সম্পাদক শাহীন-কোষাধ্যক্ষ কামাল

নিউজ ডেস্ক: গত ১লা অক্টোবর সোমবার সন্ধ্যা ৭ ঘটিকায় পূর্ব লন্ডনের হোয়াইটচাপেল রোডস্থ লন্ডন মুসলিম সেন্টারে ঐতিয্যবাহী  ফুলবাড়ী ইউনিয়ন সোসাইটি ইউ কে’র আহবায়ক কমিটির উদ্যোগে এক সাধারণ সভা ও নির্বাচিনী সভা অনুষ্টিত হয়।

সংগঠনের আহবায়ক এমদাদ হোসেন টিপুর সভাপতিত্বে ও সদস্য সচিব শাহীন আহমেদের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে কুরআন তেলাওয়াত করেন হাফেজ মোহাম্মদ আলী।

অনুষ্টানের প্রথম পর্বে খচড়া গঠনতন্ত্র নিয়ে বিস্তারিত পর্যালোচনা  করেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সংঘঠক আলহাজ সিরাজুল ইসলাম, টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের  সাবেক ডেপুটি মেয়র আবুল মনসুর ওহিদ আহমেদ, গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্টের সহ সভাপতি দেলোয়ার হোসেন, গোলাপগঞ্জ কামউনিটি ট্রাস্টের প্রেসিডেন্ট মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, আতহারিয়া স্কুল এন্ড কলেজ এর প্রাক্তন ছাত্র/ছাত্রী ফোরামের আহবায়ক জিল্লুল করিম চৌধুরী, সাবেক ছাত্র নেতা এনামুল হক খান নেপা, কমিনউনিটি নেতা জাহেদ হোসেন, বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্য মঞ্জুর আহমেদ শাহনাজ, চানা মিয়া, রফী চৌধুরী শিবা, সাজারুল ইসলাম সাজন, কামাল আহমেদ, তারেকুল হক তারেক, মাসুক আহমেদ খান, ও জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

দ্বিতীয় পর্বে আলহাজ সিরাজুল ইসলামের নেতৃতে নির্বাচনী সভা অনুষ্টিত হয়। আগামী দুই বছরের জন্য ফুলবাড়ী ইউনিয়ন সোসাইটি ইউ কে’র সভাপতি হিসাবে নির্বাচিত করা হয় ফুলবাড়ী ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান এমদাদ হোসেন টিপু, সেক্রেটারি সাবেক ছাত্র নেতা শাহীন আহমেদ এবং বিশিষ্ট ব্যাবসায়ী কামাল আহমেদ কে।

ট্রেজারার হিসাবে নির্বাচিত করে ২১ সদস্যের একটি নির্বাহী কমিটি ও একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উক্ত সভায় আরো বক্তব্য রাখেন  মওলানা মঈনুল ইসলাম, নজরুল ইসলাম, ইকবাল হোসেন, ফজলুর রহমান, নিজাম মিয়া, জয়নাল রহমান, জাকারিয়া আহমেদ, হাফিজ রায়হান, ইকবাল হোসেন, আব্দুল সুবহান (রুহেল), শাহীন আহমেদ, মুহাম্মদ বুরহান উদ্দিন ফিরুজ,  আব্দুস সালাম,  রানা মিয়া,  জিতু মিয়া,  নিজাম উদ্দিন, মোহাম্মদ আবদুল আহাদ. মুবিবুল রহমান, মুরাদ চৌধুরী, জমির আলী, এমাদ উদ্দিন আহমেদ, ফজলুর রহমান, আরিফউজ জামান, জালাল উদ্দিন, মোহাম্মদ খায়রুল আমিন, মোহাম্মদ মাহমুদ জাহান,  মোহাম্মদ আনু জামিল, মাকন মিয়া, আফজাল হোসেন শিরিল, এ এস এম বদরুল হক (সেলিম) গং ইংল্যান্ড বিভিন্ন শহর থেকে ফুলবাড়ী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

সভাশেষে লন্ডন রেডকোর্ট মসজিদের ঈমাম ও ফুলবাড়ী ইউনিয়নের কৃতিসন্তান হাফেজ রায়হান আহমেদের দুআর মাধ্যমে সভার কাজ সমাপ্ত হয়।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close