Featuredযুক্তরাষ্ট্র জুড়ে

বিলের সঙ্গে মণিকার সম্পর্ক ক্ষমতার অপব্যবহার নয়: হিলারি

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের সঙ্গে তৎকালীন হোয়াইট হাউসের ইর্ন্টান মণিকা লিউনেস্কির সম্পর্ক ক্ষমতার অপব্যবহার নয় বলে মন্তব্য করেছেন সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন।

সিবিএস নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে হিলারি বলেন, তারা দু’জনেই ছিলেন প্রাপ্তবয়স্ক। মণিকার ২২ বছর ছিলো। তাই এখানে ক্ষমতার অপব্যবহারের প্রশ্নই ওঠেনা।

এই সময় উপস্থাপক তাকে প্রশ্ন করেন, এই ইস্যুতে বিল ক্লিনটনের পদত্যাগ করা উচিত ছিল না? উত্তরে হিলারি বলেন, অবশ্যই না। বিল পদত্যাগ না করে সঠিক কাজ করেছেন।

যদিও মণিকার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথমে সংবাদ সম্মেলনে মিথ্যে কথা বলার দায়ে অভিশংসনের শিকার হতে হয় বিলকে। হিলারি বলেন, এই ঘটনা নিয়ে তখন তদন্ত করা হয়েছিলো।

কিন্তু বর্তমানে যিনি ক্ষমতাসীন (প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প) তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে যা তিনি অস্বীকার করছেন সেটি নিয়ে তদন্ত কোথায়।

এক সপ্তাহ আগে সিএনএন এর সঙ্গে এক সাক্ষাৎকারে হিলারি বলেন, প্রেসিডেন্ট নির্বাচনি প্রচারণার সময় থেকেই নারীদের অপমান আক্রমণ ও হেয় করে আসছেন, হোয়াইট হাউসেও তিনি একই কাজ করছেন।

তিনি আরো বলেন, কাভানফের নিয়োগ বিচারব্যবস্থার অপমান। এই ঘটনা আমাকে বিচলিত করেছে। এই সময় তিনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও সুপ্রিম কোর্টের বর্তমান বিচারপতি ব্রিট কাভানভের সঙ্গে বিলের ঘটনাকে মেলানোর বিষয়টি প্রত্যাখ্যান করেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close