Featuredবিনোদন

বিয়ের তোড়জোড় শুরু দীপিকার

বিনোদন ডেস্ক: হাতে আর মাত্র দিন দশেক সময়। তাই বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে। দীপিকার গায়েও বিয়ের জল  লেগেছে। তার স্টাইলিশ শালীনা নাথানি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন।

তাতেই স্পষ্ট দীপিকার উচ্ছ্বাস ১৪ ও ১৫ নভেম্বর বিয়ে করবেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। ইনস্টাগ্রামে বিয়ের কার্ডও পোস্ট করেন তারা। যেখানে হিন্দিতে লেখা ছিল, আগামী ১৩ ও ১৪ নভেম্বর আমাদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে।

এতদিন আমাদের যেভাবে ভালবেসেছেন, জীবনের নতুন সফর শুরুর সময়ও সেভাবেই ভালবাসা ও আশীর্বাদ দেবেন। কার্ডে শুধু দীপিকার নয়, রণবীরের নামও ছিল।

যদিও কোথায় বিয়ে করবেন, সে ব্যাপারে কিছু জানাননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, বিরুষ্কার মতো ইতালিতেই নাকি বসতে চলেছে বিয়ের আসর। বিয়ের জন্য দীপিকা ও রণবীর নভেম্বর মাসে বেশ কয়েক দিন শুটিং থেকে বিরতিও নিয়েছেন বলে খবর।

এমনকী তাদের  মেকআপ আর্টিস্ট এবং ডিজাইনাররাও একই সময়ে ছুটিতে যাচ্ছেন। দীপিকার স্টাইলিশ শালীনা নাথানি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দীপিকার প্রস্তুতির ছবি। অভিনেত্রীকে সেখানে কমলা রঙের সালোয়ার স্যুটে দেখা গিয়েছে।

মোট দু’টি ছবি পোস্ট করেছেন শালীনা। দু’টি ছবিতে আলাদা আলাদা বার্তা লেখা। একটিতে নতুন জীবনের জন্য দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি, অন্যটিতেও অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তবে অন্যভাবে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close