Featuredযুক্তরাষ্ট্র জুড়ে

ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার খেসারত দিতে হচ্ছে পর্নো তারকা স্টর্মিকে

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা করে ফেঁসে গেছেন পর্নো তারকা স্টর্মি ডানিয়েলস। আদালত তাকে প্রায় তিন লাখ ডলার ট্রাম্পের আইনজীবীকে দেয়ার নির্দেশ দিয়েছেন। খবর বিবিসির।

ক্যালিফোর্নিয়ার ফেডারেল আদালতের এক বিচারক স্টর্মি ও তার আইনজীবীকে এ নির্দেশ দিয়েছেন। চলতি বছরের শুরুর দিকে স্টর্মি প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে মামলাটি করেন।

আদালতে গত সপ্তাহে মামলার শুনানিকালে ট্রাম্পের আইনজীবী চার্লস হার্ডার ওই পর্নো তারকার কাছে প্রায় সাত লাখ ৮০ হাজার ডলার চান।

এর মধ্যে তিন লাখ ৮৯ হাজার ডলার আইনজীবীর ফি বাবদ আর তিন লাখ ৮৯ হাজার ডলার অন্যান্য খরচ বাবদ। শুনানি শেষে আদালত দুই লাখ ৯৩ হাজার ডলার পরিশোধ করার জন্য নির্দেশ দেন।

স্টর্মি ডানিয়েলস নামে পরিচিত ওই পর্নো তারকার হয়ে ট্রাম্পের বিরুদ্ধে একটি মামলা করেন লসঅ্যাঞ্জেলেসের আইনজীবী মাইকেল অ্যাভেনাত্তি। এতে অভিযোগ করা হয়েছে-চুপ থাকার যে চুক্তি ট্রাম্পের সঙ্গে স্টেফানির হয়েছিল, তা মূলত সঠিক নয়। কারণ এতে ট্রাম্প সই করেননি।

আদালতে স্টর্মি অভিযোগ করেছিলেন, ২০০৬ সালে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন ট্রাম্প। স্টর্মির মুখ বন্ধ রাখতে ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের এক মাস আগে ট্রাম্প তাকে এক লাখ ৩০ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন।

পরে স্টর্মিকে অর্থ দেয়ার বিষয়টি স্বীকার করলেও এর সঙ্গে ট্রাম্প বা তার প্রচারণা দলের কোনো সংশ্লিষ্টতা ছিল না বলে দাবি করেছিলেন ট্রাম্পের দীর্ঘদিনের আইনজীবী মাইকেল কোহেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close