Featuredসিলেট থেকে

নির্বাচনী আসন সিলেট-৬: জোর প্রচারণায় নাহিদ-ফয়সল

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: কুয়াশার ভোর থেকে গভীর রাত পর্যন্ত ভোট প্রার্থনা, বাকি সময়টুকু পরের দিনের কর্মসূচি নিয়ে কর্মীদের প্রস্তুতি ও আলোচনা-এভাবেই দিন কাটাচ্ছেন সিলেট-৬ বিয়ানীবাজার-গোলাপগঞ্জ নির্বাচনী আসনের দুই প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থীর।

তাদের যেন দম ফেলার ফুরসত নেই। শরীরে ক্লান্তি আর অবসাদ থাকলেও মুখে লেগে আছে হাসি-কখনো কর্মীদের মান ভাঙাচ্ছেন আবার কখনো সাধারণ ভোটারকে জড়িয়ে ধরছেন। এই আসনের প্রধান প্রতিদ্বন্দ্বী নৌকা মার্কার প্রার্থী নুরুল ইসলাম নাহিদ এবং ধানের শীষের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী।

ভোটের আর মাত্র হাতেগোনা কয়েকদিন বাকি থাকলেও একটি মুহূর্তও ছাড় দিতে নারাজ তারা। নুরুল ইসলাম নাহিদ এবং ফয়সল আহমদ চৌধুরীর পরিবারের সদস্যরা জানান, নাওয়া-খাওয়া নেই। কখন  বের হন আবার কখন বাসায় ফিরেন, তা জানে না কেউই। কোনোদিন আবার নাস্তা না করে ছুটে চলেন  ভোটারের কাছে। ভোটের দিন বিকাল পর্যন্ত তাদের এই নির্বাচনী ব্যস্ততা থাকবে।

শুধু প্রার্থী নয়, একটু বেলা হলে প্রচারণায় বের হন নিজ পরিবারের সদস্যরা। আওয়ামী লীগের প্রার্থী নুরুল ইসলাম নাহিদ প্রচারণার অংশ হিসেবে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

এ সময় তিনি বলেন, উন্নয়নের জন্য জনগণ নৌকা মার্কাকে বেছে নেবে। জঙ্গিবাদ, সন্ত্রাস রুখতে শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা আছে। তিনি বলেন, আওয়ামী লীগ তথা মহাজোট ঐক্যবদ্ধ থাকলে নৌকার বিজয় কেউ রুখতে পারবে না।

এর আগে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ জাতীয় পার্টি, আনজুমানে আল ইসলাহ’র সঙ্গে বৈঠক করেন। নুরুল ইসলাম নাহিদ উপজেলার শারোপার, তাজপুর, আভঙ্গি এলাকায় সাধারণ ভোটারদের সঙ্গে গণসংযোগ করেন। পরে চারখাই বাজারে অনুষ্ঠিত এক বিশাল পথসভায় বক্তব্য রাখেন।

এদিকে দিনব্যাপী ভাদেশ্বর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও কর্মী সমাবেশকালে ধানের শীষের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী গণসংযোগ, উঠান বৈঠক করেন। এ সময় তিনি বলেন, সাধারণ ভোটাররা ধানের শীষে ভোট দিতে প্রস্তুত।

কিন্তু প্রতিপক্ষের লোকজনের প্রতিনিয়ত হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের কারণে তাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তিনি উপজেলার শেওলা ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম সবুজের বাড়িতে গিয়ে পুলিশি তল্লাশির হয়রানি জানান।

এ সময় পুলিশ বিএনপি নেতা তাজুলকে খোঁজার নাম করে বসতঘরের বিভিন্ন আসবাবপত্র তছনছ করে বলে অভিযোগ করেন তিনি। এ ছাড়াও গায়েবি মামলায় নেতাকর্মীদের গ্রেপ্তার করে হয়রানি না করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close