লন্ডন থেকে

চতুর্থবার প্রধানমন্ত্রীর দায়িত্বভার গ্রহণ করায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ইউকে

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাজ্য ইউনিট কমান্ড চর্তুথবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় তাঁকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেছেন, আমরা নিশ্চিত যে, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অচিরেই সমৃদ্ধির শিখরে পৌঁছাতে সমর্থ হবে।

সংসদ পুরনো এবং এক ঝাঁক নতুনের সমন্বয়ে যে মন্ত্রীসভা গঠন করেছেন, সেই মন্ত্রীসভার সকল সদস্যকে, বিশেষ করে পুনরায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এ কে এম মোজাম্মেল হককে একই মন্ত্রণালয়ের দায়িত্বে বহাল রাখায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং মন্ত্রী মহোদয়কে অভিনন্দন জানায়। পাশাপাশি বৃহত্তর সিলেটের পাঁচজন কৃতি পুরুষ এম এ মোমেন, এম এ মান্নান, ইমরান চৌধুরী, শাহাব উদ্দিন ও এডভোকেট মাহবুব আলীকে বিভিন্ন গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব প্রদান করায়ও প্রধানমন্ত্রীর প্রতি পুনঃকৃতজ্ঞতা প্রকাশ করে বলা হয়, আমরা বিশ্বাস করি, এই কর্মঠ ও নিষ্ঠাবান মন্ত্রীরা তাঁদের কর্মযজ্ঞের মাধ্যমে বৃহত্তর সিলেট তথা বাংলাদেশকে আলোকিত করবেন।

গত ৬ জানুয়ারী সংসদের পূর্ব লন্ডনস্থ কার্যালয়ে কমান্ডার আবুল কাসেম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরী সভায় এই প্রস্তাব নেয়া হয়। সভায় বক্তব্য রাখেন এম এ রহিম, এম এ মান্নান. আব্দুর রহমান, আতাউর রহমান কুনু, আশরাফ উদ্দিন ভুইয়া মুকুল, নীহারেন্দু দেব ও আমির খান প্রমুখ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close