Featuredযুক্তরাষ্ট্র জুড়ে

ফ্লোরিডায় আবারো বন্দুক হামলায় নিহত ৫

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: প্রায় এক বছরের ব্যবধানে আবারো ফ্লোরিডায় ভয়ানক বন্দুক হামলায় নিহত অন্তত ৫ জন। প্রদেশটির হাইল্যান্ডস কাউন্টির সার্বিং শহরে অবস্থিত সান ট্রাস্ট ব্যাংকে ঢুকে এলোপাতারি গুলি চালিয়ে হতাহতের ঘটনা ঘটায় বলে স্থানীয় পুলিশ জানিয়েছে। বিবিসি

বুধবার ব্যাংকের অভ্যন্তর থেকে ২১ বছর বয়সী জেফেন জাভার নামে একজন বন্দুকধারী ফোন করে জানায় যে, সে গুলি করে ৫ জন ব্যক্তিকে হত্যা করেছে। তার তথ্যের ভিত্তিতে তৎক্ষণাত ঘটনাস্থলে নিরাপত্তা বাহিনীর বহু সদস্য পৌঁছলে বন্দুকধারী আত্মসমর্পণ করে বলে পুলিশ জানায়।

পুলিশ আরো জানিয়েছে যে, স্থানীয় সময় বুধবার বিকাল সাড়ে ৫ টায় (জিএমটি) জাভার ব্যাংকটিতে প্রবেশ করে এবং কর্মচারিদের শুয়ে পড়তে বলে। পরে কর্মচারিদের ওপর গুলি চালানো হয় এবং মাত্র ৫ জন মানুষই সেসময় উপস্থিত ছিলো।

‘জাভার এক বছর আগেই ইন্ডিয়ান প্রদেশ থেকে ফ্লোরিডায় আসে, সে ইতোপূর্বে কখনো এমনটি করেনি। তার কর্মের জন্য আমি দু:খিত এবং নিহতদের জন্য মর্মাহত।’ ঘটনার পর ফোন কলে পুলিশের কাছে নিজেকে বন্দুকধারীর বাবা দাবি করে জস জাভার নামে একজন ব্যক্তি এ তথ্যগুলো দেন বলে ফ্লোরিডার গভর্নর রন দেসান্তিস জানিয়েছেন।

উল্লেখ্য, গত বছর ফ্লোরিডার একটি স্কুলে মাত্র একজন বন্দুকধারীর হামলায় অন্তত ১৭ জন নিহত ও আরো ২০ জন আহত হয়েছিলো।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close