Featuredযুক্তরাজ্য জুড়ে

ব্রিটিশ রাজসিংহাসনের সপ্তম উত্তরসূরীর মুখ দেখলো বিশ্ব

লিহান লিমা: অবশেষে ব্রিটিশ রাজসিংহাসনের সপ্তম উত্তরসূরীকে নিয়ে গণমাধ্যমের সামনে এলেন হ্যারি-মেগান।

মঙ্গলবার উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জ হলে সদ্যজাত পুত্রকে কোলে নিয়ে মিডিয়ার সামনে আসেন ব্রিটিশ রাজপুত্র ‘ডিউক অব সাসেক্স’ হ্যারি। এই সময় স্লিভলেস সাদা পোশাকে তার সঙ্গে ছিলেন ‘ডাচেস অব সাসেক্স’ মেগান মের্কেল। ডেইলি মেইল, সিএনএন, বিবিসি

সাদা টাওয়ালে জড়ানো সন্তানকে পরিচয় করিয়ে দিয়ে মেগান বলেন, সে অনেক মিষ্টি স্বভাবের, সত্যিই সে শান্ত, স্বপ্ন সে। মা হওয়ার প্রথম দিনগুলো নিয়ে মেগান বলেন, এটি যাদুকরী, অসাধারণ। বিশ্বের দুইজন শ্রেষ্ঠ ছেলেকে আমি আমার পাশে পেয়েছি। আমি সত্যিই অনেক সুখী।

এই সময় হ্যারি- মেগান দু’জনেই হেসে ওঠেন। প্রিন্স হ্যারি বলেন, বাবা-মা হওয়া সত্যিই অসাধারণ। মাত্র দুই কিংবা তিনদিন হলো। কিন্তু আমরা এখনই এই ছোট্ট আনন্দের ঝুলিকে নিয়ে অনেক উচ্ছ্বসিত। এরপর হ্যারি-মেগান তাদের সন্তানকে ব্রিটিশ রাণী এলিকাবেথের কাছে নিয়ে যাবেন। তিনিই নতুন শিশুর নাম ও উপাধি ঠিক করবেন।

সোমবার স্থানীয় সময় সকালে লন্ডনের পোর্টল্যান্ড হাসপাতালে সদ্যজাত সন্তানের জন্ম দেন ডাচেস অব সাসেক্স মেগান মের্কেল। এই সময় তার পাশে ছিলেন প্রিন্স হ্যারি ও মা ডোরিয়া র‌্যাগ্যান্ড। প্রথমে মেগান বাড়িতে সন্তানের জন্ম দিতে চাইলেও পরে জটিলতা এড়াতে তাকে হাসপাতালে নেয়া হয়। বাবা হওয়ায় হ্যারিকে ভাই ‘ডিউক অব ক্যামব্রিজ’ প্রিন্স উইলিয়াম। তিন সন্তানের বাবা উইলিয়াম বলেন, হ্যারিকে ঘুম হারানো সমাজে স্বাগত, এটাই প্যারেন্টিং।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close