Featuredসিলেট থেকে

গোলাপগঞ্জের ফুলবাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটের গোলাপগঞ্জের ফুলবাড়ির হিলালপুরে প্রবাসীদের পৃষ্টপোষকতায় ১২৮ টি পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

অগ্রদূত ছাত্র পরিষদের আয়োজনে এবং আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট ও রেজিয়া-রহিম মেমোরিয়াল ট্রাস্টের যৌথ উদ্যোগে শুক্রবার ১০ ই মে পবিত্র রমজান উপলক্ষে আবিয়া খানম ব্রিলিয়ান্ট কেয়ারে গরীব প্রতিবন্ধি ও অসহায়দের মধ্যে এই বিতরণ করা হয়।

অগ্রদূত ছাত্র পরিষদ সিলেট এর সভাপতি এইচ এম কাবিল আহমদ ইমন এর সভাপতিত্বে এবং সহ-সভাপতি হাফিজ আহমদ হুসাইনের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সম্পাদক এডভোকেট দেলোয়ার হোসেন দিলু ও সাবেক নির্বাচন কর্মকর্তা এডভোকেট কবির আহমদ বাবর, কমিনিটি নেতা কাওসার আহমেদ, সমাজসেবী মিজানুর রহমান, অগ্রদূত ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, হিলালপুর জামে মসজিদের হিসাব রক্ষক সুলেমান আহমদ, হিলালপুর শাপলা সংঘের সভাপতি সাহেদ আহমদ প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, মাহে রমজান আমাদের দুঃখীজনের পাশে দাঁড়ানোর শিক্ষা দেয় এবং সহমর্মি ও সহযোগী হতে শিখায়। সত্যিকার সিয়াম সাধনার মাধ্যমে সমাজ থেকে সব অন্যায়, অনাচার, ব্যভিচার ও সন্ত্রাস দূরীভূত হয়। গোটা ব্যক্তি জীবনে নিরাপদ ও নির্বিঘ্নে জীবনযাপনের নিশ্চয়তা লাভ করা যায়।

পবিত্র রমজান মাস উপলক্ষে গোলাপগঞ্জের হিলালপুরে গরীব ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন- সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের আর্থ সামাজিক উন্নয়নে প্রশংসনীয় ভূমিকা পালন করে আসছেন।

বিশেষ করে শিক্ষা, স্বাস্থ্য ও অসহায় দরিদ্রদের সাহায্য সহযোগিতায় অনন্য অবদান রাখছেন। আজ তার জ্বলন্ত প্রমান লন্ডন প্রবাসী নেতা মোঃ দিলওয়ার হোসেন ও সাংবাদিক মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল. তারা সুদূর লন্ডন প্রবাস থেকে

মাতৃভূমির টানেই গরিব প্রতিদ্বন্দ্বী , অসহায় ও দুস্থ ১২৮ টি পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ করছেন l তাদের মত দেশ প্রেমিক অনেক প্রবাসীরা দেশে এসে সবসময় সেবামূলক কাজ করে আসছেন।

আব্দুর রহমান ট্রাস্টের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে ও গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে এর সহ সভাপতি, বিশিষ্ট কমিনিটি নেতা মো. দিলওয়ার হোসেন এবং রেজিয়া-রহিম মেমোরিয়াল ট্রাস্টের সভাপতি, গোলাপগঞ্জ কমিনিটি ট্রাস্ট ইউ’কে সভাপতি এবং লন্ডন এডুকেশন ট্রাস্ট এর চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল এর সার্বিক তত্ত্বাবধানে গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নে নয়টি ওয়ার্ডের বাছাইকৃত গরিব প্রতিবন্দী, অসহায় ও দুস্থ প্রায় ১২৮ টি পরিবারের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

– প্রেস বিজ্ঞপ্তি

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close