Featuredযুক্তরাজ্য জুড়ে

বেঁচে থাকলে হলিউডে অভিনয় করতেন প্রিন্সেস ডায়ানা!

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: প্রয়াত প্রিন্সেস ডায়ানার হলিউডের মুভিতে অভিনয়ের কথা ছিল।ডায়ানা চুড়ান্ত সিদ্ধান্তও নিয়েছিলেন। যে মুভিতে অভিনয়ের কথা ছিল সেই মুভির চরিত্রটিও পছন্দ হয়েছিল। জানতে চেয়েছিলেন চম্বনদৃশ্য আছে কি-না?

কিন্তু তিনি নিহত হওয়ায় সেটি আর সম্ভব হয়নি।১৯৯৭ সালে ডায়ানার মৃত্যুর মাত্র একদিন আগে সেই মুভির চিত্রনাট্য প্রস্তুত হয়।মুভির নাম ‘দ্য বডিগার্ড টু’।এসব তথ্য সম্প্রতি পিপল টিভি ও সানডে ইভিনিং নামের ট্যাবলয়েডকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান অভিনেতা কেভিন কসনার।

অভিনেতা কেভিন কসনার জানান, তার হিট সিনেমা ‘দ্য বডিগার্ড ২’-মুভির প্রস্তাব পেয়ে ইতিবাচক সাড়া দিয়েছিলেন ব্রিটিশ রাজবধূ। ১৯৯২ সালে মূল ছবিটি মুক্তি পায়। যেখানে সাবেক সিক্রেট সার্ভিস এজেন্ট ফ্র্যাঙ্ক ফার্মার চরিত্রে অভিনয় করেন ‘ওয়াটার ওয়ার্ল্ড’-খ্যাত তারকা।

ছবিতে দেখা যায়, তাকে নিরাপত্তারক্ষী হিসেবে নিয়োগ দেয় জনপ্রিয় গায়িকা র‌্যাচেল ম্যারন। এই চরিত্রে অভিনয় করেন প্রয়াত পপ গায়িকা হুইটনি হিউস্টন। ‘দ্যা বডিগার্ড-২’ তে ও একই রকম ভাবা হয়েছিল। প্রিন্সেস ডায়ানাকে নিয়ে ‘বডিগার্ড টু’র নির্মাণের পরিকল্পনা করা হয়েছিল।

তিনি জানান, প্রিন্সেস ডায়ানার সঙ্গে ছবির গল্প নিয়ে বিস্তারিত কথা হয়। তিনি চরিত্রটি করতে রাজি হয়েছিলেন। ফোনে জিজ্ঞাসা করেছিলেন, সিনেমায় কোনো চুম্বন দৃশ্য থাকছে কিনা? ডায়ানা সব জেনে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছিলেন। কসনার মনে করেছিলেন, ডায়ানার রাজকীয় জীবন যাপন খুবই নিয়ন্ত্রণের মধ্যে ছিল বলে এই উদ্বেগ। সাহস জুগিয়েছিলেন এই নায়ক।

মাইক জ্যাকসন পরিচালিত ‘দ্য বডিগার্ড’-এর মূল পর্বে চমৎকার সব গান করেন হিউস্টন। যা ছবির সাফল্যে দারুণ ভূমিকা রাখে। মাত্র আড়াই কোটি বাজেটের বিপরীতে বক্স অফিসে আয় করে ৪১ কোটি ডলারের বেশি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close