Featuredসিলেট থেকে

সিলেটে লন্ডন প্রবাসীদের উপর ছাত্রলীগের হামলায় ৪০ জনকে আসামি করে মামলা

শীর্ষবিন্দু নিউজ: সিলেট নগরীর তিন প্রবাসীর উপর ছাত্রলীগ ক্যাডারদের হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার ওই প্রবাসীদের চাচাতো ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে কতোয়ালি থানায় এ মামলা দায়ের করেন। মামলায় ৩০-৪০ জনকে আসামি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গত মঙ্গলবার মধ্যরাতে নগরীর জল্লারপাড় এলাকার পাঁচ ভাই রেস্টুরেন্টে প্রবাসী ৩ যুবককে মারধর করে ছাত্রলীগ ক্যাডাররা। হামলাকারীরা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পিযুষ কান্তি দে’র অনুসারী বলে জানিয়েছে পুলিশ।

মামলার এজাহারে জাহাঙ্গীর আলম উল্লেখ করেছেন, হামলকারীরা নাহিয়ান, হাসান ও রিমনের গায়ে থাকা প্রায় ৪ লাখ ৩৫ হাজার টাকার স্বর্ণালঙ্কার, ১ লাখ ৮০ হাজার টাকা মূল্যের দুটি র‌্যাডো ঘড়ি এবং নগদ ৪৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া প্রাইভেটকার ভাঙচুর করে ৬ লাখ টাকার ক্ষতিসাধন করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া বলেন, হামলার ঘটনায় বুধবার মামলা হয়েছে। এজাহারে কারো নাম উল্লেখ করা হয়নি। তবে ভিডিও ফুটেজ দেখে কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। তাদের নাম-ঠিকানা সংগ্রহ করা হয়েছে। তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত ১১টার দিকে চাচাতো ভাই যুক্তরাজ্য প্রবাসী নাহিয়ান (১৮), হাসান (২০) ও রিমনকে (২৪) সাথে নিয়ে পাঁচ ভাই রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন নগরীর বালুচার এলাকার রইছ আলীর ছেলে জাহাঙ্গীর আলম।

ওই সময় রেস্টুরেন্টের বাইরে থাকা ছাত্রলীগ ক্যাডাররা ওই প্রবাসী যুবকদের নিয়ে কটুক্তি করেন। এর প্রতিবাদ করলে প্রবাসীদের ওপর হামলা চালানো হয়। তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও ভাঙচুর করা হয়। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে পলাশ নামে একজনকে আটক করে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close