Featuredলন্ডন থেকে

মেয়রস কাপ ফুটবল টুর্নামেন্ট: দল নিবন্ধনের শেষ তারিখ ১৯ আগষ্ট

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পোর্টস এন্ড ফিজিক্যাল এক্টিভিটি টিমের উদ্যোগে আয়োজিত বার্ষিক মেয়রস কাপ ফুটবল টূর্নামেন্ট আগামী ৩১ আগষ্ট থেকে শুরু হবে। জনপ্রিয় এই প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহী বরার ফুটবল টিমগুলোকে ১৯ আগষ্টের মধ্যে নিবন্ধনের জন্য আবেদন করতে অনুরোধ করা হয়েছে।
গত বছর এই টুর্নামেন্টে বিভিন্ন বয়স ও ক্যাটাগরিতে ৭০টি দলের হয়ে ১ হাজারেরও বেশি খেলোয়াড় অংশ নিয়েছিলো এবং তৃণমূল পর্যায়ে ফুটবল খেলাকে পৃষ্টপোষকতা দিতে স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠানগুলো এগিয়ে এসেছিলো।
এ প্রসঙ্গে টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস বলেন, সকল বয়স ও ভিন্ন ভিন্ন কমিউনিটির মানুষকে একত্রিত করার পাশাপাশি সক্রিয় ও স্বাস্থ্যসম্মত জীবন যাপনে উদ্বুদ্ধ করার অসাধারণ এক ক্ষমতা রয়েছে খেলাধূলার। মেয়রস কাপ টুর্নামেন্টকে আবারও সহযোগিতা করতে পেরে আমি সন্তুষ্ট।
টুর্নামেন্ট শুরু হবে ৩১ আগস্ট ভিক্টোরিয়া পার্কে অনুর্ধ ১৩ থেকে অনুর্ধ ১৬ পর্যন্ত বয়সীদের ইয়ূথ হিটের মধ্য দিয়ে। ১ সেপ্টেম্বর ভিক্টোরিয়া পার্কে অনুষ্ঠিত হবে এডাল্ট হিট। ৭ সেপ্টেম্বর মাইল এন্ড স্টেডিয়ামের মিনি পিচে অনুষ্ঠিত হবে অনুর্ধ ৮ থেকে অনুর্ধ ১২ বয়সীদের জুনিয়র হিট ও ফাইন্যাল। ৮ সেপ্টেম্বর মাইল এন্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ইয়ূথ ও এডাল্ট ফাইন্যাল।
কেবিনেট মেম্বার ফর কালচার, আর্টস এন্ড ব্রেক্সিট, কাউন্সিল সাবিনা আখতার বলেন, আমরা দেখেছি এবছর মহিলা বিশ্বকাপ কিভাবে ফুটবল ফ্যানদের আলোড়িত করেছে। এবারের উইম্যান ওয়ার্ল্ড কাপ চমৎকার ও জনপ্রিয় এই খেলার প্রতি আগামী প্রজন্মকে আকৃষ্ট করতে যথেষ্ট ভূমিকা রাখছে। মেয়র কাপ টূর্নামেন্টে দল নিবন্ধনের সময় উত্তীর্ণ হওয়ার আগেই নিজ নিজ দলকে অন্তর্ভূক্ত করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানাচ্ছি।
www.towerhamlets.gov.uk/mayorscup2019 – এই ওয়েবসাইটে গিয়ে অনলাইনে টিম এপ্লিকেশন ও প্লেয়ার রেজিষ্ট্রেশন ফরম দাখিল করতে অনুরোধ করা হয়েছে। আবেদনের শেষ সময় ১৯ আগষ্ট।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close