Featuredআরববিশ্ব জুড়ে

সৌদিতে লাঠির আঘাতে বাংলাদেশির মৃত্যু: ডোবা থেকে মরদেহ উদ্ধার

শীর্ষবিন্দু আর্ন্তজাতিক নিউজ: সৌদি আরবের মক্কা নগরীর ওয়াদী রেহেজান এলাকার কৃষি খামারের একটি ডোবা থেকে এক বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে সৌদি পুলিশ।

মৃত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তার নাম জসিম উদ্দিন (৪০)। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলাধীন চরম্বা ইউনিয়ন ৭নং ওয়ার্ডের নোয়ারবিলা এলাকার মোজার সওদাগরের ছেলে।

নিহতের স্বজনরা জানান, পবিত্র মক্কা নগরী থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে ওয়াদি রেহেজান নামক এলাকায় সৌদি নাগরিকের কৃষি খামারে একই ইউনিয়নের ৭/৮ জন বাংলাদেশি কৃষি শ্রমিক কাজ করতেন।

৩০ আগস্ট শুক্রবার কাজ শেষে নিজ বাসায় ফেরার পর তাদের কয়েকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হলে একজন লাঠি দিয়ে জসিম উদ্দিনের মাথায় আঘাত করে। আঘাতের ফলে ঘটনাস্থলে জসিম উদ্দিন (৪০) নামের ঐ প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়।

নিহত প্রবাসীর মরদেহ কৃষি খামারের পাশের একটি ডোবায় ফেলে রেখে তারা সকলে পালিয়ে যায়। তিনদিন পর তাদের মধ্য থেকে একজনের গোপন সংবাদের ভিত্তিতে সৌদি পুলিশ ডোবা থেকে মুহাম্মদ জসিম উদ্দিনের মরদেহ উদ্ধার করে মক্কা বাদশাহ আব্দুল আজিজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ২ জন প্রবাসী বাংলাদেশিকে আটক করে স্থানীয় পুলিশ। তবে এ ঘটনার বিষয়ে জেদ্দাস্হ বাংলাদেশ কনস্যুলেটের কোনো বক্তব্য পাওয়া যায়নি । উল্লেখ্য, নিহত জসিম উদ্দিন মাত্র আড়াই মাস আগে সৌদি আরবে এসেছেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close