Featuredযুক্তরাজ্য জুড়ে

প্রবাসী বাংলাদেশি লন্ডন থেকে নিখোঁজ

শীর্ষবিন্দু নিউজ: বাংলাদেশি বং‌শোদ্ভূত ব্রিটিশ নাগরিক শাহরিয়া খান (৪৮) দুদিন ধরে লন্ডন থেকে নিখোঁজ রয়েছেন। দুই কন্যা ও এক পুত্রের জনক শাহরিয়া খান লন্ডনে একটি রেস্টুরেন্টে শেফ হিসেবে দীর্ঘদিন ধরে কর্মরত ছিলেন।

তার স্ত্রী বিমলা খান জানান, গত ৯ই অক্টোবর বুধবার বাংলাদেশ বিমানের ফ্লাইটে ঢাকা থেকে লন্ডন হিথ্রো বিমানবন্দরে পৌছান। তিনি অসুস্থ থাকায় শাহরিয়া খানকে বিমানবন্দরের কার পার্ক হতে এম্বুলেন্সে পাশ্ববর্তী অক্সব্রিজের হিলিংটন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল কর্তৃপক্ষের তরফে তার লন্ডনের ক্যামডেন টাউসের প্রতিবেশিকে ফোন করে বলা হয় রাত সাড়ে দশটায় তিনি স্বেচ্ছায় হাসপাতাল ত্যাগ করেন। তারপর থেকে তার কোন খবর পাওয়া যাচ্ছে না। শাহরিয়া খ‌ান লন্ডনের ক্যামডেন এলাকার বা‌সিন্দা।

জানা যায়, দেশে ভাই মৃত্যুবরণ করেছেন এ সংবাদ পেয়ে গত ২০ সেপ্টেম্বর শাহরিয়া খান (৪৮) দেশে গিয়েছিলেন। ভাই‌য়ের মৃত্যুতে তিনি মানসিকভাবে তিনি কিছুটা বিপর্যস্ত ছিলেন। দেশে অবস্থানকালীন সময়ে শ্রীমঙ্গল শহরে কলেজ রোডের নিজ বাসভবনে তিনি অবস্থান করেছিলেন।

তিনি লন্ডন ফিরলেও ঘরে না আসায় পরিবারের সবাই উৎকণ্ঠায় আছেন। যদি কেউ উনার কোন খোজ পান তবে নিকটস্থ পুলিশ স্টেশনে যোগ‌াযোগের অনুরোধ জানিয়েছেন তার স্ত্রী।

তিনি বলেন, তি‌নি ও তার সন্তানরা স্বামীর রহস্যজনকভাবে নিখোজের ঘটনার পর থেকে উদ্বেগে দিন কাটাচ্ছেন। পুলিশ বিস্তারিত তথ্য নিয়েছে। কিন্তু এখন পর্যন্ত তার কোন হদিস মিলছে না। এ ব্যাপারে লন্ডন মেট্রোপলিটন পুলিশের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close