Featuredলন্ডন থেকে

এনটিভি ইউরোপের কর্পোরেট অফিস ও স্টুডিওর উদ্বোধন

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: বৃটিশ বাংলাদেশী কমিউনিটির বিশিষ্টজন ও সাংবাদিকদের উপস্থিতিতে দর্শক নন্দিত টেলিভিশন চ্যানেল এনটিভি ইউরোপের কর্পোরেট অফিস ও স্টুডিওর শুভ উদ্বোধন করা হয়েছে।

গত রবিবার এনটিভি ইউরোপ নিউজের চিফ রিপোর্টার আকরামুল হোসাইনের উপস্থাপনায় এ সময় অনুষ্টানে আগত অতিথিদের সামনে বক্তব্য রাখেন এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন।

তিনি বলেন, সময়ের সাথে আগামীর পথে স্লোগান নিয়ে যাত্তা শুরু করা এনটিভি সব সময় কমিউনিটির জন্য কাজ করছে। নতুন বছরে এনটিভি সময় উপযোগী প্রোগ্রামের মাধ্যমে কমিউনিটির সফলতা ও সম্ভাবনাকে এনটিভির পর্দায় তুলে ধরার জন্য কাজ করছে বলে জানান তিনি।

এ সময় আরো বক্তব্য রাখেন- এনটিভির ডিরেক্টর মোস্থফা সারওয়ার। হেড অব মার্কেটিং সোহেল আহমেদ, হেড অব ব্রডকাস্ট রবিন হায়দার খান, এনটিভি ইউরোপের চ্যারিটি বিভাগের প্রধান তাজ চৌধুরী এবং অনুষ্টান মালা প্রধান মইনুল হোসেন মুকুল।

এ সময় তারা জানান, এনটিভি ইউরোপ এখন আরো ঋদ্ধ, আরো প্রাণচঞ্চল এবং গনমুখী। কমিউনিটিকে সাথে নিয়ে আরও অনেক দূর পাড়ি দেবার প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

লন্ডনের সাউথ উডফোর্ডে অবস্থিত এনটিভি ইউরোপের নতুন অফিস ও স্টুডিওকে নির্মান করা হয়েছে উন্নত প্রযুক্তি আর আধুনিকতার ছোয়ায়। উদ্বোধনী অনুষ্টানে আসা আগত অথিতিরা পুরো প্রতিষ্টানটি ঘুরে দেখেন এবং এনটিভির জন্য শুভ কামনা জানান।

জকজকে ছবি আরো নিখুঁত শব্দের জন্য বৃটেনের বাংলা মিডিয়ার অন্যতম পথিকৃৎ এনটিভির আগামীর পথচলা হবে আরো বেশী আকর্ষণীয় ও সময় উপযোগী এমন আশাবাদী এনটিভির দর্শকবৃন্দ।

উদ্বোধনী অনুষ্টানে এনটিভি কতৃপক্ষ ইউকে ও ইউরোপসহ সারা পৃথিবীর এনটিভির দর্র্শকদের অবিরাম তথ্য ও বিনোদনের চাহিদা পূরণ, দেশের ভাষা ও সংস্কৃতির মর্যাদা অক্ষুণ্ণ রেখে আরও ভালো কিছু উপহার দেবার প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানে এনটিভি ইউরোপ পরিবারের অধিকাংশ সদস্যই উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close