Featuredযুক্তরাজ্য জুড়ে

করোনায় আক্রান্ত এশিয়ান বংশদ্ভুত ব্রিটিশ নার্সের অবস্থা আশঙ্কাজনক

শীর্ষবিন্দু নিউজ: যুক্তরাজ্যের একটি হাসপাতালে কর্মরত সুস্বাস্থ্যের অধিকারী এশিয়ান বংশদ্ভুত ব্রিটিশ এক নার্স করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে অবস্থা আশঙ্কাজনক। এ খবর জানিয়েছে স্কাই নিউজ।

হাসপাতালের এক চিকিৎসক নাম প্রকাশ না করে স্কাই নিউজকে বলেছেন, তার সহকর্মী খুবই আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন। দ্রুত অবস্থার অবনতি হচ্ছে।

৩৬ বছরের এই নার্সের কোনও শারীরিক জটিলতা ছিল না। গত ১৬ বছর ধরে তিনি ওয়েস্ট মিডল্যান্ডসের ওয়ালসাল ম্যানর হাসপাতালে কর্মরত। করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে ইনটেনসিভ কেয়ারে একটি ভেন্টিলেটরে রাখা হয়েছে।

একই হাসপাতালে কাজ করেন আরীমার বোন কাজীমা নাসরিন। তিনি বলেন, পরিবারের ধারণা যে কোনও স্থান থেকে তিনি করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন। তার অবস্থা গুরুতর ও ভেন্টিলেটরে রাখা হয়েছে। উন্নতি একেবারে সামান্য হচ্ছে।

আরীমার স্বামী ও তিন সন্তানকে আইসোলেশনে রাখা হয়েছে। তারা তাকে দেখতে আসতে পারছেন না। যুক্তরাজ্যে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজারের উপরে এবং মৃত্যু হয়েছে ৩৩৫ জনের।

প্রসঙ্গত: আরীমা নাসরিন নামের ওই নার্স তিন সন্তানের মা। দশ দিন আগে তার শরীরে লক্ষণ ধরা পড়ে। শুরুতে শরীরে ব্যথা ও জ্বর ছিল এবং পরে কাশি শুরু হয়। শুক্রবার তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

ওয়েলসে নতুন করে সাত জন মারা যাওয়ার মধ্য দিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যে মৃতের সংখ্যা বেড়ে ২৪০ জনে দাঁড়িয়েছে। দেশটিতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে পাঁচ হাজার ১৮ জন। দেশটিতে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ৯৩ জন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close