Featuredযুক্তরাষ্ট্র জুড়ে

ল্যাম্বোরগিনি কিনতে ৫ বছর বয়সী শিশুর কান্ড

আর্ন্তজাতিক নিউজ ডেস্ক: মায়ের সঙ্গে জিদ ধরেছে যুক্তরাষ্ট্রের ইউটাহ রাজ্যের ৫ বছর বয়সী এক বালক, তাকে কিনে দিতে হবে ল্যাম্বোরগিনি গাড়ি। এই ব্রান্ডের একটি গাড়ির দাম দুই লাখ ডলার থেকে ৫০ লাখ ডলার। ওই শিশুটি গোঁ ধরে বসেছে, তাকে কিনে দিতে হবে এই গাড়ি।

কিন্তু মা-বাবা তাতে কিছুতেই রাজি নন। ফলে ওই ৫ বছরের শিশু প্রাইভেট কার নিয়ে নিজেই বেরিয়ে পড়ে গাড়ি কিনতে। ছুটতে থাকে ক্যালিফোর্নিয়ার দিকে। পথে ধরা খেয়ে যায় পুলিশের হাতে। প্রথমে পুলিশ মনে করেছিল গাড়িতে বুঝি একাকী কোনো চালক বসে আছে।

আবার তাদের মনে হয়েছিল জরুরি স্বাস্থ্যসেবা নিতে যাচ্ছে কেউ। কিন্তু তারা যখন গাড়িটিতে তল্লাশি চালায় তাদের চোখ তো ছানাবড়া। আবিষ্কার করে গাড়ির ভিতর মাত্র ৫ বছর বয়সী এক বালককে। পুলিশ তাকে নানা রকম প্রশ্ন করে।

জবাবে সে বলে, তার মায়ের সঙ্গে ঝগড়া হয়েছে। কারণ, মা তাকে ব্রান্ড ল্যাম্বোরগিনি গাড়ি কিনে দিতে রাজি হচ্ছিলেন না। এ জন্য সে সিদ্ধান্ত নেয় নিজেই কিনে আনবে ওই গাড়ি। যেই ভাবা, সেইমতোই কাজ। বেরিয়ে পড়ে গাড়ি কিনতে। কিন্তু তার ভান্ডারে অর্থ ছিল মাত্র ৩ ডলার। তাই নিয়ে বেরিয়ে পড়ে। মডেল ভেদে এই গাড়ির দাম দুই লাখ ডলার থেকে ৫০ লাখ ডলার পর্যন্ত। তার গাড়ি কেনার জিদের কথা শুনে পুলিশ তো আকাশ থেকে পড়েছে।

রাজ্যের পুলিশ মজা করে এক টুইটে লিখেছে, তার কাছে কিছুটা কম পরিমাণ অর্থ ছিল। তার ওয়ালেটে ছিল মাত্র তিন ডলার। সার্জেন্ট নিক স্ট্রিটচ নিশ্চিত করে বলেছেন, ওই শিশুর বয়স ৫ বছর। তার ছবি তোলা হয়েছে। কিন্তু যেদিক থেকে তার ছবি তোলা হয়েছে, তাতে তাকে কিছুটা বেশি বয়সী দেখাচ্ছে। হাইওয়ে পেট্রোল পুলিশ ওই শিশু ও তার পরিবারকে জিজ্ঞাসাবাদ করছিল। তবে কাকে দায়ী করা হবে তা স্পষ্ট নয়।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close