Featuredযুক্তরাষ্ট্র জুড়ে

হোয়াইট হাউসে করোনার হানায় ট্রাম্প বিচলিত

আর্ন্তজাতিক নিউজ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি দেশটির নৌবাহিনীরও একজন সদস্য।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, বুধবার সেই কর্মকর্তার করোনা পজিটিভ শোনার পর একটু বিচলিত হন ট্রাম্প। পরে হোয়াইট হাউসের চিকিৎসকরা একাধিকবার ঐ কর্মকর্তার করোনা পরীক্ষা করলেও ফল পজিটিভ আসে।

একই সঙ্গে প্রেসিডেন্ট ট্রাম্প ও ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সেরও করোনা পরীক্ষা করা হয়। তবে তাদের রিপোর্ট নেগেটিভ আসে। যে কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন তিনি দেশটির এলিট সামরিক শাখার একজন সদস্য। তাকে হোয়াইট হাউসে প্রেসিডেন্ট ও তার পরিবারের জন্য নিযুক্ত করা হয়। তিনি প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডির কাজ করে থাকেন। তাদের জন্য খাবার, কাপড় ও অন্যান্য প্রয়োজনীয় জিনিস যোগান দেন। এছাড়া ট্রাম্পের দেশ ও দেশের বাইরের যাত্রাতেও তার সঙ্গে থাকেন।

বৃহস্পতিবার ওভাল অফিসে সাংবাদিকদের ট্রাম্প বলেন, আমি জানি সে একজন ভালো লোক। তবে তার সঙ্গে আমার খুব কম যোগাযোগ হয়েছে।

হোয়াইট হাউসের ডেপুটি প্রেস সেক্রেটারি হোগান গিডলি বলেছেন, আমরা হোয়াইট হাউসের মেডিক্যাল শাখার মাধ্যমে জানতে পেরেছি, যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনীর একজন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে প্রেসিডেন্টের স্বাস্থ্য অত্যন্ত ভালো আছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close