Featuredস্বদেশ জুড়ে

জয়পুরহাটে বিএনপি নেতা-কর্মীদের মাঝে এডভোকেট তানজিলের ঈদের খাদ্য সামগ্রী বিতরন

নিউজ ডেস্ক: জয়পুরহাটে করোনা পরিস্থিতিতে দুই শতাধিক অসহায় ও গরীব নেতা-কর্মীদের মাঝে আতপ চাল, সেমাই, চিনি, তেলসহ ঈদের খাদ্যসামগ্রী উপহার হিসবে বিতরণ করেছেন যুক্তরাজ্য প্রবাসী বিএনপি নেতা। উপহার সামগ্রী বিতরণের সার্বিক সহযোগিতায় ছিলেন জয়পুরহাট জেলা বিএনপি।

১৭ মে দুপুরে শহরের বৈরাগীর মোড়ে জয়পুরহাট জেলা বিএনপি’র উপদেষ্টা এবং জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি যুক্তরাজ্য প্রবাসী এ্যাডভোকেট সৈয়দ তানজীর আল ওয়াহাব এর আর্থিক সহযোগিতায় অনুষ্ঠানে মোবাইল কনফারেন্সে বক্তব্য দিয়ে খাদ্য বিতরন অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক উপমন্ত্রী ওবিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এ সময় লন্ডন থেকে টেলি কনফারেন্সে  বক্তব্য দেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপদেষ্টা ব্যারিস্টার এম এ আব্দুস সালাম।

টেলিকনফারেন্সে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, বিশ্বব্যাপী ভয়াবহ করোনা ভাইরাসে জনজীবন বিপর্যস্ত। এই সময় জয়পুরহাটের অসহায় ও নির্যাতনে নেতাকমীর্দের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের আর্থিক সহযোগিতা করায় সাবেক ছাত্রদল নেতা এডভোকেট তানজির আল ওয়াহাব প্রশংসনীয় কাজ করেছেন। তারা এ কার্যক্রমের জন্য ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দীন মন্ডল, সাধারন সম্পাদক এডভোকেট নাফিজুর রহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক মতিয়র রহমান, শ্রমিকদলের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আব্দুল ওহাব, জেলা যুবদলের সাধারন সম্পাদক শাহনেওয়াজ কবির শ্রভ্র, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান টুকু, যুবদল নেতা শরিফুল ইসলাম, সবুজ, রনি, রয়েলসহ বিএনপি, সেচ্ছাসেবকদল, যুবদল, শ্রমিকদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এর আগে জয়পুরহাট জেলা বিএনপির উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী বিএনপি এডভোকেট তানজির আল ওয়াহাবের আর্থিক সহযোগিতায় ও জয়পুরহাট জেলা বিএনপির আয়োজনে জেলা সদরের কয়েকটি স্থানে অসহায় নেতাকমীর্দের মধ্যে  ঈদের খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close