Featuredলন্ডন থেকে

লন্ডনে তৃতীয় গোল্ডকাপ ক্যারাম টুর্নামেন্টের উদ্বোধন

নিউজ ডেস্ক: সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র উদ্যোগে লন্ডনে ৩য় গোল্ডকাপ ক্যারাম টুর্নামেন্ট ২০ আনুষ্ঠানিক ড্র ও উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে স্ব্যাস্থব্যাধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে শনিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় পূর্ব লন্ডনের সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র ভবনে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিনিটি নেতা দেলোয়ার হোসেন।

সাউন্ডটেক ক্যারাম ক্লাবের সাধারণ সম্পাদক ও এম এ খান ফাউন্ডেশন ইউকে’র চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুর রহমান খান সুজার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রিটেনের জনপ্রিয় পত্রিকা সপ্তাহিক দেশ’র সম্পাদক তাইছির মাহমুদ। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান ও লন্ডন বাংলা ডট কমের ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

প্রধান অতিথির বক্তব্যে দেশ সম্পাদক বলেন, মহামারি করোনা ভাইরাস ভয়াবহ আক্রমণের ফলে দীর্ঘদিন মানুষ ঘরবন্দী ছিলেন এবং ভয়াবহ আতংকের মধ্যে ছিলেন। সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে এই টুর্নামেন্ট আয়োজন করে ক্যারাম খেলার জগতে এক দু:সাহসিক ভূমিকা রেখেছে।

প্রধান বক্তা মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল বলেন, ঘরোয়া খেলা বা ইনডোর গেমসের মধ্যে ক্যারাম বোর্ড অত্যন্ত জনপ্রিয় খেলা। শহর এবং গ্রামের সর্বস্তরেই এ খেলার প্রচলন রয়েছে। ফলে আমাদের দেশের অধিকাংশ ছেলে মেয়েই ক্যারাম খেলায় পারদর্শী। তিনি ৩য় গোল্ডকাপ ক্যারাম”২০ এর সফলতা কামনা করেন এবং আয়োজক আব্দুর রহমান খান সুজার ভূয়সী প্রসংসা করেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাপগজ্ঞ সোসিয়েল এন্ড কালচারাল ট্রাস্টের সদস্য সচিব মো: দিলওয়ার হোসেন, ৫২ টিভির নিউজ ডিরেক্টর এম এ জামান ও সেলিম উদ্দিন চাকলাদার, ইউকে ক্যারাম ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট সোনাহর আলী রিংকু, সাউন্ডটেক ক্যারাম ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ।

লন্ডনের মিডিয়া জগতে গুরত্বপূর্ন ভুমিকা রাখায় অনুষ্ঠানে ৫২ টিভির নিউজ ডিরেক্টর এম এ জামানকে ক্রেস্ট দিয়ে বিশেষভাবে সম্মানিত করা হয়। অতিথিরা প্রথম ও দ্বিতীয় গোল্ডকাপ ক্যারাম বিজয়িদের ফুল দিয়ে বরণ করেন।

আয়োজকদের পক্ষ থেকে আব্দুর রহমান খান সুজা বলেন, লন্ডনের সেরা খেলওয়ারদের ৪২টি টিম ৮ টি গ্রুপভিত্তিক এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করবে এবং এই টুর্নামেন্ট সফল করার জন্য সবাইকে তিনি আমন্ত্রণ জানান।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close