আজ বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১
শীর্ষ খবর
Logo বৃটেনে ছলনার বেড়াজালে আটকা পড়া এক বাংলাদেশি Logo ডায়াবেটিস রোগীদের টিকা নিতে আহ্বান জানিয়েছে বৃটিশ ডায়াবেটিক এসোসিয়েশন Logo করোনায় মারা যাওয়াদের কথা বলতে গিয়ে বেদনায় কুঁকড়ে গেলেন বৃটিশ প্রধানমন্ত্রী Logo দেশে প্রথম দিন করোনা টিকা নিলেন ২৬ জন Logo কাঁদছে বৃটেন: করোনায় মৃত্যু ১ লাখ ছাড়িয়েছে Logo ফেনগ্রাম সমাজ কল্যাণ সংস্থা ইউকের ভার্চুয়াল দোয়া মাহফিল ও আলোচনা সভা Logo যুক্তরাজ্যে পূর্বাচল-দ্য ইস্টার্ন স্কাই এর কার্যকরী কমিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন Logo পিরিয়ডের সময়ের শারীরিক সম্পর্ক নিয়ে নতুন গবেষণা Logo পবিত্র কাবা শরিফের ওপরে দেখা যাবে পূর্ণিমার চাঁদ Logo সিলেটের খাদিম পাড়া হাসপাতালে যুক্তরাজ্য প্রবাসীদের সাথে গরু ছাগলের মতো আচরন করার অভিযোগ

তারেক রহমানের জন্মদিন উপলক্ষ্যে সিলেট স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

প্রকাশ কাল: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০, ৮:০৮ অপরাহ্ন

নিউজ ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সিলেট স্বেচ্ছাসেবক দলের উদ্যেগে সোমবার সন্ধ্যায় মিরাবাজারস্থ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক প্রভাষক আজমল হোসেন রায়হানের সভাপতিত্বে আলোচনা সভা পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মওদুদুল হক মওদুদ।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন- জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহিদুল ইসলাম কাদির, জসিম উদ্দিন, রাজু আহমদ চৌধুরী, আবুল খায়ের, মিফতাউর কবীর মিফতা, জয়নাল আবেদিন, আজিজুল হুসেন আজিজ, খালেদুর রশীদ ঝলক, আব্দুল হান্নান, অর্পন ঘোষ, সৈয়দ লোকমানুজ্জামান, ছিদ্দেক আলী, দেওয়ান নিজাম খান, আবুল কালাম, আক্তার আলী, দেওয়ান কামরান, সাজ্জাদুর রহমান সাজু, আজিম উদ্দিন রাজু, মনোয়ার হোসেন খলিল, নাহিদ হোসেন, মখলিস মিয়া, জাহাঙ্গীর আলম, জি এম সুমন, মুমিনুর রহমান জনি, সায়েস্তা রহমান সানি, মুক্তাদির আলী, এইচ এম লিমন, আব্দুল আওয়াল, সুমন আহমদ, আলাল আহমেদ, বদরুল ইসলাম, খালেদ আহমদ, দেলোয়ার হোসেন প্রধান, রাজু আহমদ, জসিম উদ্দিন, মিনহাজ উদ্দিন, জাবেদুর রহমান জাবেদ, দিহান আহমদ হারুন, মোঃ সুজন প্রমূখ।

জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তরা বলেন, তারেক রহমানের সুদূর প্রসারী চিন্তা ও কর্ম কৌশল দেখে অবৈধ সরকার আতঙ্কগ্রস্থ হয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায় বলেই একের পর এক মিথ্যা মামলা দিয়ে তাকে স্তব্দ করার ষড়যন্ত্র করছে। বাংলাদেশের জনগণের মুক্তি ও গণতন্ত্র রক্ষা করতে গিয়ে তারেক রহমান আজ নির্বাসিত জীবন যাপন করছেন। দুঃসময়ে দূর থেকে প্রিয় নেতা দলকে সঠিক নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। কোন ষড়যন্ত্র তারেক রহমানের অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে পারবেনা। তারই নেতৃত্বে ফ্যাসিষ্ট সরকারের পতন হবে এবং দেশের গণতন্ত্র পূণরুদ্ধার হবে ইনশাআল্লাহ।

আলোচনা সভা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা ও ৫৬তম জন্মদিনে ভবিষ্যৎ রাষ্ট্র নায়ক তারুণ্যের অহংকার তারেক রহমানের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করা হয়। দেশনায়ক সুস্থ হয়ে যেন ভবিষ্যতে বীরের বেশে দেশে ফিরে আসেন এবং দেশের গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠা হয় এই প্রার্থনা করা হয়।


এই বিভাগের আরও সংবাদ

পুরাতন সংবাদ

  • নামাজের সময়সূচি
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১
  • সূর্যোদয় :- ৫:১০ সূর্যাস্ত :- ৬:৪৯
    নাম সময়
    ফজর ৪:১৫
    যোহর ১২:১০
    আছর ৪:৫০
    মাগরিব ৬:৪৫
    এশা ৮:১৫