আজ বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১
শীর্ষ খবর
Logo বৃটেনে ছলনার বেড়াজালে আটকা পড়া এক বাংলাদেশি Logo ডায়াবেটিস রোগীদের টিকা নিতে আহ্বান জানিয়েছে বৃটিশ ডায়াবেটিক এসোসিয়েশন Logo করোনায় মারা যাওয়াদের কথা বলতে গিয়ে বেদনায় কুঁকড়ে গেলেন বৃটিশ প্রধানমন্ত্রী Logo দেশে প্রথম দিন করোনা টিকা নিলেন ২৬ জন Logo কাঁদছে বৃটেন: করোনায় মৃত্যু ১ লাখ ছাড়িয়েছে Logo ফেনগ্রাম সমাজ কল্যাণ সংস্থা ইউকের ভার্চুয়াল দোয়া মাহফিল ও আলোচনা সভা Logo যুক্তরাজ্যে পূর্বাচল-দ্য ইস্টার্ন স্কাই এর কার্যকরী কমিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন Logo পিরিয়ডের সময়ের শারীরিক সম্পর্ক নিয়ে নতুন গবেষণা Logo পবিত্র কাবা শরিফের ওপরে দেখা যাবে পূর্ণিমার চাঁদ Logo সিলেটের খাদিম পাড়া হাসপাতালে যুক্তরাজ্য প্রবাসীদের সাথে গরু ছাগলের মতো আচরন করার অভিযোগ

ইষ্ট হ্যান্ডসের ফুড ব্যাংক শ্যাডওয়েলে চালু

প্রকাশ কাল: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০, ৮:১৬ অপরাহ্ন

নিউজ ডেস্ক: বৃটেন ভিত্তিক চ্যারিটি সংস্থা ইষ্ট হ্যান্ডস কোভিড নাইনটিনে আক্রান্তদের সহায়তা করার জন্য পূর্ব লন্ডনের শ্যাডওয়েলে চালু করেছে ইষ্ট হ্যান্ডস ফুড ব্যাংক। ফুড ব্যাংক সেন্টার শ্যাডওয়েল জামে মসজিদের উল্টাপাশে ওয়াটনি এক্সপ্রেসে চালু করা হয়েছে।

কোভিড নাইন্টিন শুরু হওয়ার পর থেকে ইষ্ট হ্যান্ডস মেধাবী ছাত্র রক্তিম করকে আর্থিক ও খাদ্য সহায়তা দেয়। এছাড়া বাংলাদেশ ও আফ্রিকাতে ৫ শতাধিক পরিবারের প্রায় ৪ হাজার মানুষকে ১ মাসের খাবার দেয়া হয়।

ইষ্ট হ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, কোভিড নাইনটিনের দ্বিতীয় ধাক্কা শুরুর আগে আমরা বিভিন্ন কমিউনিটির সাথে সচেতনতামূলক কর্মসূচি করেছি। তারই ধারাবাহিকতায় এই ফুড ব্যাংক শুরু হয়েছে। ইতিমধ্যে প্রচুর মানুষ সহায়তা করেছেন।

ফুড ব্যাংকের দায়িত্বে থাকা ইষ্ট হ্যান্ডসের ট্রাষ্টি ইমরান আহমেদ বলেন, যে কেউ এই ফুড ব্যাংকে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শুকনো, টিনজাত খাবার দিতে পারবেন। ইষ্ট হ্যান্ডস ফুড ব্যাংকে যারা ডোনেশন করতে চান তারা যোগাযোগ করতে পারেন 07960549796 ও 07940934130 এই দুই নাম্বারে।


এই বিভাগের আরও সংবাদ

পুরাতন সংবাদ

  • নামাজের সময়সূচি
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১
  • সূর্যোদয় :- ৫:১০ সূর্যাস্ত :- ৬:৪৯
    নাম সময়
    ফজর ৪:১৫
    যোহর ১২:১০
    আছর ৪:৫০
    মাগরিব ৬:৪৫
    এশা ৮:১৫