আজ বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১
শীর্ষ খবর
Logo বৃটেনে ছলনার বেড়াজালে আটকা পড়া এক বাংলাদেশি Logo ডায়াবেটিস রোগীদের টিকা নিতে আহ্বান জানিয়েছে বৃটিশ ডায়াবেটিক এসোসিয়েশন Logo করোনায় মারা যাওয়াদের কথা বলতে গিয়ে বেদনায় কুঁকড়ে গেলেন বৃটিশ প্রধানমন্ত্রী Logo দেশে প্রথম দিন করোনা টিকা নিলেন ২৬ জন Logo কাঁদছে বৃটেন: করোনায় মৃত্যু ১ লাখ ছাড়িয়েছে Logo ফেনগ্রাম সমাজ কল্যাণ সংস্থা ইউকের ভার্চুয়াল দোয়া মাহফিল ও আলোচনা সভা Logo যুক্তরাজ্যে পূর্বাচল-দ্য ইস্টার্ন স্কাই এর কার্যকরী কমিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন Logo পিরিয়ডের সময়ের শারীরিক সম্পর্ক নিয়ে নতুন গবেষণা Logo পবিত্র কাবা শরিফের ওপরে দেখা যাবে পূর্ণিমার চাঁদ Logo সিলেটের খাদিম পাড়া হাসপাতালে যুক্তরাজ্য প্রবাসীদের সাথে গরু ছাগলের মতো আচরন করার অভিযোগ

ফুটবলের রাজপুত্রকে শেষ বিদায় জানাতে জনস্রোত

প্রকাশ কাল: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০, ৩:৩৬ অপরাহ্ন

শীর্ষবিন্দু আর্ন্তজাতিক নিউজ: শ্রদ্ধাভরে সর্বকালের সেরা ফুটবলারকে শেষ বিদায় দিতে যাচ্ছে আর্জেন্টিনা। দেশটির প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ অনুষ্ঠানের সব আয়োজন নিজ কার্যালয়ে সম্পন্ন করার প্রস্তুতি নিয়েছেন।

রাস্তার দুই ধারে ম্যারাডোনার ছবি আর আর্জেন্টিনার পতাকায় রঙিন হয়ে যায় বুয়েন্স আয়ার্স। আজ রাতে (আর্জেন্টিনার সময় বৃহস্পতিবার বিকেলে) বুয়েন্স আয়ার্সের প্রেসিডেন্ট কার্যালয় কাসা রোসাদায় ফুটবল রাজপুত্রকে দেয়া হবে শেষ বিদায়।

প্রিয় তারকাকে শেষ বারের মতো বিদায় জানাতে লাখ লাখ মানুষ বুয়েন্স আয়ার্সের রাস্তায় সমবেত হয়। করোনা মহামারিতে বিধিনিষেধ থাকা সত্ত্বেও সেরা ফুটবলারের সমাপনীতে জনসাধারণের জন্য উন্মুক্ত করা হয় অনুষ্ঠানটি।

সকাল থেকেই উপস্থিত হতে শুরু করেন সাবেক ফুটবলাররা। হাভিয়ের মাসচেরানো, হেইঞ্জ ও ম্যাক্সি রদ্রিগেজরা ভোরে আসেন কিংবদন্তিকে বিদায় জানাতে। ৮৬ বিশ্বকাপ জয় করে আর্জেন্টাইনদের হৃদয়ে বসেন ম্যারাডোনা। শেষ বেলায় ভক্তরা তার প্রতিকৃতি তৈরি, ব্যানার, ফেস্টুন ও চিত্র অঙ্কন করে কুর্নিশ করেন প্রিয় তারকাকে।


এই বিভাগের আরও সংবাদ

পুরাতন সংবাদ

  • নামাজের সময়সূচি
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১
  • সূর্যোদয় :- ৫:১০ সূর্যাস্ত :- ৬:৪৯
    নাম সময়
    ফজর ৪:১৫
    যোহর ১২:১০
    আছর ৪:৫০
    মাগরিব ৬:৪৫
    এশা ৮:১৫