আজ বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১
শীর্ষ খবর
Logo বৃটেনে ছলনার বেড়াজালে আটকা পড়া এক বাংলাদেশি Logo ডায়াবেটিস রোগীদের টিকা নিতে আহ্বান জানিয়েছে বৃটিশ ডায়াবেটিক এসোসিয়েশন Logo করোনায় মারা যাওয়াদের কথা বলতে গিয়ে বেদনায় কুঁকড়ে গেলেন বৃটিশ প্রধানমন্ত্রী Logo দেশে প্রথম দিন করোনা টিকা নিলেন ২৬ জন Logo কাঁদছে বৃটেন: করোনায় মৃত্যু ১ লাখ ছাড়িয়েছে Logo ফেনগ্রাম সমাজ কল্যাণ সংস্থা ইউকের ভার্চুয়াল দোয়া মাহফিল ও আলোচনা সভা Logo যুক্তরাজ্যে পূর্বাচল-দ্য ইস্টার্ন স্কাই এর কার্যকরী কমিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন Logo পিরিয়ডের সময়ের শারীরিক সম্পর্ক নিয়ে নতুন গবেষণা Logo পবিত্র কাবা শরিফের ওপরে দেখা যাবে পূর্ণিমার চাঁদ Logo সিলেটের খাদিম পাড়া হাসপাতালে যুক্তরাজ্য প্রবাসীদের সাথে গরু ছাগলের মতো আচরন করার অভিযোগ

ব্রেক্সিটের কারণে ব্রিটিশ অভিনয়শিল্পীদের কাজে বাধা

প্রকাশ কাল: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০, ৩:৪৬ অপরাহ্ন

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন: বিবিসি, আইটিভি নেটফ্লিক্সের হিট টিভি শোতে কাজ করা এক কাস্টিং এজেন্ট এই বায়োপিকে প্রিন্স উইলয়ামের চরিত্রে অভিনয়ের জন্য ব্রিটিশ পালকদের অডিশনে নিষিদ্ধ করেছেন। দ্য সান, ডেইলি মেইল, স্টার ইউকে।

বলা হচ্ছে, ব্রেক্সিটের কারণে ইউরোপীয় ইউনিয়নের সঙ্গে সম্পর্কচ্ছেদ হওয়াতেই নেয়া হয়েছে এই সিদ্ধান্ত। কারণ রাজকীয় ব্রিটিশ উচ্চারণে অন্য কোনও দেশের বালক কথা বলতে পারবে না। সবচেয়ে ভালো হয়, ইটন কলেজে লেখাপড়া করা কাউকে এই কাজে নিলে।

এই বায়োপিকে প্রিন্সেস ডায়নার চরিত্রে অভিনয় করবেন ক্রিশ্চিন স্টুয়ার্ট। এর শুটিং হবে স্যানড্রিংহাম এস্টেটের নকল সেটে। বালকদের অডিশনে প্রথমে কোনও শর্ত রাখা হয়নি। পরে জানানো হয় কোনও ব্রিটিশ এতে অংশ নিতে পারবে না।

এতে ক্ষিপ্ত প্রতিক্রিয়া দেখাতে শুরু করে ব্রিটিশরা। তারা বলছেন, একজন ব্রিটিশ রাজপুত্রের চরিত্রে কোনও ব্রিটিশ অভিনয় করতে পারবে না, এটি বর্নবাদী সিদ্ধান্ত। এই চরিত্র ব্রিটিশ ছাড়া কারও পাওয়াই উচিৎ নয়।


এই বিভাগের আরও সংবাদ

পুরাতন সংবাদ

  • নামাজের সময়সূচি
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১
  • সূর্যোদয় :- ৫:১০ সূর্যাস্ত :- ৬:৪৯
    নাম সময়
    ফজর ৪:১৫
    যোহর ১২:১০
    আছর ৪:৫০
    মাগরিব ৬:৪৫
    এশা ৮:১৫