রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:৫৫

ব্রিটিশ বাংলাদেশি তরুণ আজমল লন্ডনে খুন

ব্রিটিশ বাংলাদেশি তরুণ আজমল লন্ডনে খুন

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: দাঙ্গাবাজদের ছুরিকাঘাতে লন্ডনের ল্যাংডন পার্ক স্কুলের মেধাবী ছাত্র জিসিএসই ফলপ্রার্থী বাংলাদেশী তরুণ আজমল আলম নিহত হয়েছেন। সোমবার রাতে পূর্ব লন্ডনের পপলার এলাকার স্প্রে স্টিটে এ ঘটনা ঘটে। হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে পপলারের স্পে স্ট্রিটে একদল দাঙ্গাবাজের হামলার মুখে পড়েন আজমলসহ তার চার বন্ধু। কোন রকম উস্কানী ছাড়াই ৫/৬ জনের একটি দল তাদের উপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে। এতে আজমল ও তার এক সঙ্গী আহত হন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর আজমলের মৃত্যু হয়। আহত অপর সঙ্গী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজমলের স্কুলের হেড টিচার  ক্রিস ডুনে বলেন, আজমল খুব ভাল ছাত্র ছিল। সে ছিল পরিশ্রমী ও চিন্তাশীল। আমার বিশ্বাস সে খুব ভাল রেজাল্ট করবে। আজমলের এক ভাই জানান, সে নিশ্চিত এ প্লাস পেত। আজমলের ইচ্ছা ছিল সে চিকিৎসক হবে। টেভয়েট এস্টেটে তার বাবা, মা দুই ভাই ও এক বোনের সঙ্গে থাকতেন আজমল। এখানেই হামলার শিকার হন তিনি।

ঘটনাস্থলের কাছাকাছি থাকা এক ব্যক্তি গার্ডিয়ানকে বলেন, হামলাকারী যুবকরা আরেক তরুণকে খুঁজছিল। তারা ভুল করে আজমলের উপর হামলা চালিয়েছে। ভুল জায়গায় বসার কারণে আজমলের উপর আক্রমণ করা হয়েছে।

স্কটল্যান্ড ইয়ার্ড জানায়, চার বন্ধু মিলে বেড়ানোর সময় আজমলদের  উপর হামলা হয়। মাথায় কাপড় বাঁধা ৫/৬ জন দুষ্কৃতিকারী তাদের উপর হামলা চালিয়েছে। এই ঘটনায় সন্দেহভাজন এক যুবককে গ্রেফতার করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024