রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:২২

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশিসহ ৩৭ জন নিহত

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশিসহ ৩৭ জন নিহত

 

 

 

 

 

 

 

 

 

 

দুনিয়া জড়ে নিউজ ডেস্ক: মালয়শিয়ার পাহাড়ি এলাকায় একটি বাস খাদে পড়ে অন্তত একজন বাংলাদেশিসহ ৩৭ জন নিহত হয়েছেন। আরো চার বাংলাদেশিসহ ১৬ জনকে উদ্ধারকর্মীরা হাসপাতালে ভর্তি করেছেন বলে পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে।

স্থানীয় গণমাধ্যমে এই বাস দুর্ঘটনাকে উল্লেখ করা হচ্ছে দেশটির ইতিহাসের অন্যতম ভয়াবহ দুর্ঘটনা হিসাবে। দুর্ঘটনাকবলিত বাসটি মালয়শিয়ার সড়ক পরিবহন কর্তৃপক্ষের কালো তালিকাভুক্ত ছিল বলে মালয় মেইল অনলাইনের খবরে বলা হয়েছে।

মালয়েশিয়ার দমকল বাহিনীর কর্মকর্তা ক্রিস্টোফার চোংয়ের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, বুধবার কুয়ালালামপুরের অদূরে জনপ্রিয় বিরোদনকেন্দ্র গেনটিং হাইল্যান্ডস থেকে ফেরার পথে ৫৩ জন যাত্রী নিয়ে রাস্তা থেকে ২০০ ফুট নিচে খাদে পড়ে যায় বাসটি।নিহতদের মধ্যে ২৪ জন পুরুষ ও ১৩ জন নারী।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ বিভাগ সূত্রে জানা যায়, হাসপাতালে চিকিৎসাধীন চার বাংলাদেশির মধ্যে তিনজনের অবস্থা গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন। এই চার বাংলাদেশি হলেন- সৈয়দ আলী হায়দার (৪৫), রওনক আরেফিন (১৪), রাশিদা ভূঁইয়া (৫০) ও রেজওয়ান আরেফিন (২৪)।  তবে তাদের বিস্তারিত পরিচয় বা ঠিকানা কুয়ালালামপুরের বাংলাদেশ মিশন জানাতে পারেনি। নিহত বাংলাদেশির পরচয়ও জানা যায়নি।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024