বুধবার, ১৬ জুন ২০২১, ০২:০০

করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী

/ ১৩ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

শীর্ষবিন্দু নিউজ: বিশ্বজুড়ে মহামারির রুপ নেওয়া করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের শরীরে। যুক্তরাজ্যের স্থানীয় সময় শুক্রবার (২৭ মার্চ) সকালে ব্রিটিশ প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে।

তবে তার শরীরে ভাইরাসটির লক্ষণ মৃদু এবং বাড়িতে থেকে কাজ চালিয়ে যাবেন বলে জানিয়েছেন তার এক মুখপাত্র। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, করোনাভাইরাসে আক্রান্ত হলেও সরকারের নেতৃত্ব দেওয়া অব্যাহত রাখবেন জনসন।

শুক্রবার ব্রিটিশ প্রধানমন্ত্রীর কার্যালয় ডাউনিং স্ট্রিট থেকে বরিস জনসনের সংক্রমণের কথা নিশ্চিত করার কিছুক্ষণের মধ্যে তিনি নিজেই এক টুইট বার্তা প্রকাশ করেন।

এতে ৫৬ বছর বয়সী জনসন জানান, গত ২৪ ঘণ্টা ধরে তার জ্বর রয়েছে এবং অনবরত কাশি হচ্ছে। প্রধান চিকিৎসা কর্মকর্তার পরামর্শে করোনাভাইরাসের পরীক্ষা করান তিনি। আর এতে তার সংক্রমণ ধরা পড়ে। নিজ বাড়িতে বিচ্ছিন্ন থেকে কাজ চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।

উল্লেখ্য, ব্রিটিশ রাজপরিবারে ইতোমধ্যে হানা দিয়েছে করোনাভাইরাস। গত ২৫ মার্চ বুধবার রাজপরিবারের এক বিবৃতিতে জানানো হয় ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লস এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

যুক্তরাজ্যে করোনাভাইরাসে এখন পর্যন্ত ১১ হাজার ৬৫৮ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে মারা গেছে ৫৭৮ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১৩৫ জন।






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com