বুধবার, ২৩ জুন ২০২১, ০৭:৩২

যুক্তরাজ্যে ১৯ এনএইচএস কর্মীর মৃত্যু: স্বাস্থ্য মন্ত্রীর শোক

যুক্তরাজ্যে ১৯ এনএইচএস কর্মীর মৃত্যু: স্বাস্থ্য মন্ত্রীর শোক

/ ১১ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : শনিবার, ১১ এপ্রিল, ২০২০

শীর্ষবিন্দু নিউজ: যুক্তরাজ্যে করোনা ভাইরাসে এনএইচএস এর ১৯ কর্মীর মৃত্যু হয়েছে। যুক্তরাজ্যের স্বাস্থ্য মন্ত্রী ম্যাট হ্যানকক এ তথ্য প্রকাশ করেন আজ শনিবার।

ব্রিটিশ সংবাদ মাধ্যম স্কাই নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে স্বাস্থ্য মন্ত্রী এটি একটি হৃদয় বিদারক গল্প বলে উল্লেখ করেন। তবে ব্যক্তিগত সুরক্ষা উপকরন পিপিই অভাবে এ সকল এনএইচএস কর্মীরা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়ে ছিলেন কি না সে বিষয়ে নিশ্চিত নন ম্যাট হ্যানকক।

বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে তিনি উল্লেখ করেন। এদিকে প্রাণঘাতী করোনা ভাইরাসে এনএইচএস কর্মীদের এ মৃত্যু  নিশ্চিতভাবেই তাদের অন্যাণ্য সহকর্মীদের উপর প্রভাব ফেলবে বলে মনে করছেণ স্বাস্থ্য মন্ত্রী ম্যাট হ্যানকক।

অদৃশ্য এ যুদ্ধে প্রাণ হারানো সকল ডাক্তার ও নার্সদের পরিবারের প্রতি সরকারের পক্ষ থেকে গভীর সমবেদনা ও দু:খ প্রকাশ করেন মিস্টার হ্যানকক।

করোনা ভাইরাস যখন সারা বিশ্বে যুদ্ধ ঘোষণা করেছে তখণ এই ক্ষুদ্র ভাইরাসের সাথে যুদ্ধ করার একমাত্র সৈনিক হসপিটাল সেক্টরের সাথে জড়িত সকল কর্মীরা। তারা দিনরাত নির্ঘুম থেকে হাজার হাজার রোগীকে এ ভাইরাস থেকে মুক্ত করে তুলছেন। শুধু তাই নয়, এ ভাইরাসের সাথে লড়াই করার জন্য অবসরপ্রাপ্ত এনএই্চএস এর প্রায় ২০ হাজার কর্মী কাজে যোগ দিয়েছেন।






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com