রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৩

বার্মিংহামে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশী দম্পতির

বার্মিংহামে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশী দম্পতির

/ ৪২
প্রকাশ কাল: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

শীর্ষবিন্দু নিউজ, লন্ডন: যুক্তরাজ্যের বার্মিংহাম শহরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আবদুর রহমান মুয়িম (৪৮) ও পাপিয়া বেগম (৩৮) নামক দম্পতি। সোমবার বাংলাদেশ সময় রাত ৩টার দিকে তারা দুর্ঘটনার শিকার হয়ে মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন দেশে বসবাসকারী নিহত পাপিয়া বেগমের ফুফাতো ভাই মোহাম্মদ আলম এবং নিহত আবদুর রহমান মুয়িমের ভাতিজা ফয়সাল মিয়া। আবদুর রহমান মুয়িমের বাড়ি রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের বিনয়শ্রী গ্রামে এবং তার স্ত্রী পাপিয়া বেগমের বাবার বাড়ি সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের বাজরাকোনা গ্রামে।

নিহতদের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার যুক্তরাজ্যের রেডিস বার্মিংহাম রোডে এ দুর্ঘটনা ঘটে। পাপিয়া বেগম ঘটনাস্থলেই মারা গেছেন। আর পাপিয়ার স্বামী ব্যবসায়ী আবদুর রহমান মুয়িমকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আবদুর রহমান মুয়িম ও পাপিয়া বেগম ১৯৯৩ সাল থেকে বার্মিংহামে স্থায়ীভাবে বসবাস করছেন।

ঘটনার দিন ওই দম্পতি বার্মিংহাম এলাকার একটি বাড়িতে খাবার বিলি করতে যান। খাবার বিলি করে ঘরে ফেরার পথে তাদের গাড়ি অন্য একটি গাড়ির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। তাদের এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। এলাকায় তারা দানশীল ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021