বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:৩৪

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

/ ৯ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র উদ্দ্যোগে (১৪ মার্চ) রবিবার সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গোলাপগজ্ঞ উপজেলাধীন সহ সকল মানুষের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে ভার্চুয়াল দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

সংগঠনের সভাপতি মোঃ আফরোজ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানহার আহমেদ তুহিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মৌওলানা শওকত আলি। সাধারণ সম্পাদককে সহযোগিতা করছেন সিদ্দিকুর রহমান ও মারুফ আহমদ।

সভার শুরুতেই গুরুত্বপূর্ণ আলোচনা ও দোয়া পরিচালনা করেন ইস্ট লন্ডন মসজিদ এর ইমাম, বিশিষ্ট ইসলামিক স্কলার ও মিডিয়া ব্যক্তিত্ব শায়খ আব্দুল মোমিন। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডন ব্যুরো অফ টাওয়ার হ্যামলেটস কাউন্সিল স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ থেকে গোলাপগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আমিনুল ইসলাম রাবেল।

আরো বক্তব্য রাখেন- ঢাকা দক্ষিণ উন্নয়ন সংস্থার সভাপতি জনাব নুর উদ্দিন শাহনুর মিয়া, সাধারণ সম্পাদক ইয়ামীম দিদার, গোলাপগজ্ঞ থানা জনকল্যাণ সমিতি লুটন এর সভাপতি ফয়সাল আহমদ, সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমদ সুমন, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি সায়াদ আহমদ সাদ, গোলাপগজ্ঞ উপজেলা এডুকেশন ট্রাষ্টের কোষাধ্যক্ষ জবরুল ইসলাম লনি। ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে’র প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বিশিষ্ট টিভি ব্যক্তিত্ব কয়েস আহমেদ রুহেল, গোলাপগজ্ঞ উপজেলা এডুকেশন ট্রাষ্টের সহ সভাপতি মো: দিলওয়ার হোসেন, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আরিফ মঞ্জুর চৌধুরী মিঠু, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র সাবেক সভাপতি তমিজুর রহমান রঞ্জু, প্রতিষ্ঠাতা সদস্য এনাম উদ্দিন, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আফসার খান সাদেক, ইউকে ক্যারাম ফেডারেশনের চেয়ারম্যান সেলিম উদ্দিন চাকলাদার, রাসেল আহমেদ জুয়েল, ঢাকা দক্ষিণ উন্নয়ন সংস্থার সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার আহমদ শাহান, ঢাকা দক্ষিণ উন্নয়ন সংস্থার ক্রীড়া সম্পাদক হেলাল আহমেদ, নুর উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক গোলাপগজ্ঞ হেলপিং হ্যান্ডস আকতার হোসেন।

এছাড়া বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র সহ সভাপতি মারুফ আহমেদ, মাসুদ আহমেদ জোয়ারদার, আব্দুন নুর, সহ সাধারণ সম্পাদক আব্দুস শুকুর, সহকারী সম্পাদক মকসুস আহমেদ, কোষাধ্যক্ষ আনিসুর রহমান, সহ কোষাধ্যক্ষ ইকবাল আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন,শিক্ষা সম্পাদক মিছবাহুল হক মাছুম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি ইকবাল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাজারুল ইসলাম সাজন, ইসি সদস্য মোঃ, সিদ্দিকুর রহমান, কাওসার আহমেদ জগলু, মোকাম্মেল হোসেন, মোহাম্মদ সালাহ উদ্দিন, তৌফিক আহমেদ টিটু, আলী আমজাদ চৌধুরী হোসেন, মামুনুর রশিদ খান, লিটন আনাম, ফকরুল ইসলাম, আবদুল বারী, ইফতেকার রশিদ বাবু, তারেক আহমেদ, লিটু আহমেদ, আবদুর রহিম ও মোহাম্মদ বাবুল হুসেন সহ প্রমুখ।

উল্লেখ এ পর্যন্ত যারা করোনা ভাইরাসের সংক্রমণের কারনে ইন্তেকাল করেছেন তাদের সকলের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজার করা হয়। এছাড়াও সদ্য প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, বিসিএ সহ সভাপতি এনামুল হক চৌধুরীর ও গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস এর প্রতিষ্ঠাতা সভাপতি সায়াদ আহমদ সাদ এর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়েছে। এছাড়াও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নেতৃবৃন্দরা। যারা করোনা ভাইরাসে সংক্রামিত তাদের জন্য ও দোয়া করা হয়েছে।

– সংবাদ বিজ্ঞপ্তি






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com