সোমবার, ২১ জুন ২০২১, ০৫:৩০

নিদনপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা

নিদনপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা

/ ৩ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

নিউজ ডেস্ক, লন্ডন: গত ২৩ মার্চ মঙ্গলবার বিকেলে নিদনপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্টিত হয়। ট্রাস্টের সভাপতি শফিক আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাহিদুল ইসলাম মুজাহিদ এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ট্রাস্টের ট্রেজারার জামাল হোসেন। স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন সভাপতি সভাপতি শফিক আলী। সভায় সংগঠনের কার্যক্রম নিয়ে আলোচনা হয় ও কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়। বিশেষ করে পবিত্র রমজান মাসে সাধারন মানুষের মধ্যে খাদ্য বিতরণের সিদ্ধান্ত হয়। তাছাড়া সংগঠনের উপদেষ্টা মনোয়ার হোসেনসহ সারা বিশ্বে কোভিড ১৯ এর আক্রান্ত এবং মৃতের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন জামাল হুসেন।

ভার্চুয়াল এই সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য সিনিয়র উপদেষ্টা আজিজুর রহমান জয়নাল, সহ-সভাপতি আবুল হোসেন, সিনিয়র উপদেষ্টা সেলিম উদ্দিন আহমদ, উপদেষ্টা মিজানুর রহমান দোলন, জয়েন্ট ট্রেজারার বেলাল উদ্দিন, সহ সাধারন সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমানুর রহমান, সমাজ সেবা সম্পাদক সেলিম আহমেদ, মেম্বারশীফ সেক্রেটারী আবু তাহের তারেক, কার্যকরি সদস্য ময়নুল হুসেন, জসিম উদ্দিন, রফিকুল ইসলাম রাসেল, জাকির হুসেন প্রমুখ।






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com