রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৭:৩১

টাওয়ার হ্যামলটসে মেয়রেল সিস্টেমের প্রতি সবাইকে সমর্থন করার জন্য কমিউনিটি নেতৃবৃন্দের আহ্বান

টাওয়ার হ্যামলটসে মেয়রেল সিস্টেমের প্রতি সবাইকে সমর্থন করার জন্য কমিউনিটি নেতৃবৃন্দের আহ্বান

/ ১৬
প্রকাশ কাল: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

কে এম আবুতাহের চৌধুরী: গত ১২ই এপ্রিল রাতে ক্যাম্পেইন ফর মেয়রেল সিস্টেম ইন টাওয়ার হ্যামলেটসের উদ্যোগে এক ভারচুয়েল সভা অনুষ্ঠিত হয়।

সংগঠণের আহ্বায়ক ড: হাসনাত এম হোসেইন এমবিইর সভাপতিত্ব ও সাবেক ডেপুটি মেয়র আ ম ওহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় মেয়রেল সিস্টেমের প্রতি সমর্থন ঘোষণা করে বক্তব্য রাখেন- ড: ওয়ালী তছর উদ্দিন এমবিই, প্রবীন রাজনীতিবীদ ও বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব শামছ উদ্দিন খান, কমিউনিটি নেতা ও রাজনীতিবীদ মাহিদুর রহমান, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের সাবেক চেয়ারপারসন মোহাম্মদ মনছব আলী জেপি ও কে এম আবুতাহের চৌধুরী, ব্রিটিশ কারি এওয়ারডের প্রতিষ্ঠাতা এনাম আলী এমবিই, সাপ্তাহিক সুরমা সম্পাদক শামসুল আলম লিটন, বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক বিবিসিই নেতা মাহতাব চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি আলহাজ্ব মুহিবুর রহমান মুহিব, অধ্যাপক মাওলানা আব্দুল কাদের সালেহ, মাওলানা রফিক আহমদ রফিক, নিউক্যাসল বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি মাহতাব মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী শাব উদ্দিন, রয়েল রিজেন্সীর স্বত্বাধীকারী আলহাজ্ব আব্দুল বারী, কমিউনিটি নেতা এম এ লতিফ জেপি, সাংবাদিক বদরুজ্জামান বাবুল, কমিউনিটি নেতা শাহ আলম কাজল, আব্দুল হক আবু, মো: নুরুল হক, ইউসুফ তালুকদার প্রমুখ ।

সভায় বক্তারা- আগামী ৬ই মে দলমত নির্বিশেষে সবাইকে টাওয়ার হ্যামলেটসের গণভোটে ইয়েস মেয়র অর্থাৎ মেয়রেল সিস্টেমের পক্ষে ভোট দেওয়ার অনুরোধ জানান। তারা বলেন- মেয়র তাঁর প্রত্যেকটা কাজের জন্য জনগণের কাছে জবাবদিহী করতে হবে এবং জনগণ যোগ্য লোককে মেয়র নির্বাচন করবে। কতিপয় কাউন্সিলার যে লিডার নির্বাচন করবেন, তিনি কখনও জনগণের কাছে দায়বদ্ধ নন।

এখানে উল্লেখ্য- টাওয়ার হ্যামলেটসে মেয়র সিস্টেমের পক্ষে ক্যাম্পেইন জোরদার করার জন্য ড: হাসনাত এম হোসেন এমবিইকে আহ্বায়ক করে ১০১ সদস্য একটি কমিটি এবং শতবর্ষী কবি দবিরুল ইসলাম চৌধুরী, ব্যারনেস পলা মন্জিলা উদ্দিন, শাহগীর বখত ফারুক, ব্যারিষ্টার আতাউর রহমান, মুকিম আহমদ সহ ১৯ সদস্য একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved © 2021 shirshobindu.com