সোমবার, ২১ জুন ২০২১, ০৫:৫৫

বরিশালে বদলি সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট

বরিশালে বদলি সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট

/ ৫ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

শীর্ষবিন্দু নিউজ, ঢাকা: চিকিৎসকের সঙ্গে বাকবিতন্ডায় জড়ানো ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. মামুনুর রশীদকে বরিশাল বিভাগে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন জানিয়েছেন, স্বাভাবিক প্রক্রিয়ায় তাকে বদলি করা হয়েছে। তার বদলির বিষয়টি আগে থেকেই প্রক্রিয়াধীন ছিল।

গত রোববার এলিফ্যান্ট রোডে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় নিরাপত্তা চৌকিতে দায়িত্ব পালনরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের এক নারী চিকিৎসকের পরিচয়পত্র দেখতে চান। ওই চিকিৎসক নিজের ব্যক্তিগত গাড়িতে করে যাচ্ছিলেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নারী চিকিৎসক নিজেকে একজন বীর বিক্রমের মেয়ে ও একই সাথে নিজেকে শেখ হাসিনার নিজস্ব লোক বলে দাবী করছিলেন।

এক পর্যায়ে পুলিশ ও ম্যাজিস্ট্রেটের সঙ্গে বাকবিতন্ডায় জড়ান ওই নারী চিকিৎসক। ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে ঘটনার নিন্দা জানিয়ে চিকিৎসক ও পুলিশের সংগঠন থেকে পৃথকভাবে বিবৃতি দেয়া হয়। এসব বিবৃতিতে পরস্পরকে দোষারোপ করা হয়।

প্রসঙ্গত: লকডাউন চলাকালে গত রোববার রাজধানীর এলিফ্যান্ট রোডে এক চিকিৎসকের পরিচয়পত্র দেখা নিয়ে পুলিশের সঙ্গে এক চিকিৎসকের বাগ্বিতণ্ডার সময় সেখানে ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশীদ ভ্রাম্যমাণ আদালতে দায়িত্বরত ছিলেন।






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com