রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:৩৫

কোভিড রোগীদের কোয়ারেন্টাইন সেন্টার এখন দিল্লির গ্রিন পার্ক মসজিদ

কোভিড রোগীদের কোয়ারেন্টাইন সেন্টার এখন দিল্লির গ্রিন পার্ক মসজিদ

/ ২৫
প্রকাশ কাল: রবিবার, ২ মে, ২০২১

শীর্ষবিন্দু নিউজ, কলকাতা: ভারতে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। মানুষের অনেক কষ্ট হচ্ছে। এই জন্য আমরা মসজিদে কোয়ারেন্টাইন তৈরি করেছি। ১০টি বেড আছে। এখানে আসার জন্য মানুষ আমাদেরকে ফোন দিচ্ছে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তাদেরকে ভর্তি করছি। মসজিদের ম্যানেজিং কমিটির যুগ্ম সচিব মোহাম্মদ সেলিম এ তথ্য জানান। এ খবর দিয়েছে মুসলিম মিরর।

মোহাম্মদ সেলিম বলেন, আমরা ওষুধ, মাস্ক, সেনিটাইজার আর পিপিই’র ব্যবস্থা করতে পেরেছি। রোগীদের খাবারেরও ব্যবস্থা করছি। কিন্তু এখনও অক্সিজেনের ব্যবস্থা করতে পারিনি। তবে চেষ্টা করছি। দ্রুতই ব্যবস্থা করতে পারবো।

ইন্ডিয়ান আমেরিকান মুসলিম কাউন্সিলের টুইটারে একটি ভিডিও শেয়ার করেছে। সেখানে দেখা যায়, অনিল ওয়াসওয়ানি বলেছেন, মুসলিম পরিবারগুলো আমাদের অনেকভাবে সহযোগিতা করছেন। এই মহামারির সময় তারা আমাদের পরিবারেরগুলোর কাছে ত্রাণ পৌঁছে দিচ্ছেন। মরদেহের সৎকার করছেন। বিভিন্নভাবে তারা আমাদের পাশে দাঁড়াচ্ছেন। এটা সত্যিই তাদের বড় মনের পরিচয়।

প্রসঙ্গত: দৈনিক সংক্রমণে শুক্রবার ভারত নতুন রেকর্ড করেছে। প্রথমবারের মতো একদিনে করোনা শনাক্তের সংখ্যা ৪ লাখ ছাড়িয়েছে। মারা গেছে ৩ হাজার ৫২৩ জন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved © 2021 shirshobindu.com