শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:১০

উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে খালেদা জিয়াকে নেওয়ার সুপারিশ

উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে খালেদা জিয়াকে নেওয়ার সুপারিশ

/ ২৫
প্রকাশ কাল: মঙ্গলবার, ৪ মে, ২০২১

শীর্ষবিন্দু নিউজ, ঢাকা: সোমবার সকালের দিকে শ্বাসকষ্ট অনুভব করলে বিকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সিসিইউতে স্থানান্তর করা হয়। হৃদরোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। গত ২৭ এপ্রিল গুলশানের ওই হাসপাতালে ভর্তির পরদিনই তার জন্য ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

মঙ্গলবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তার মেডিকেল বোর্ড সকাল থেকে দুপুর অবধি বৈঠক করেন। বোর্ডে থাকা একাধিক চিকিৎসক মনে করেন, উন্নত চিকিৎসার জন্য বেগম জিয়াকে দেশের বাইরে নেয়াটা অত্যন্ত জরুরী।

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার সব রিপোর্ট পর্যবেক্ষণ করেছে তার মেডিকেল বোর্ড। হাসপাতাল সূত্র জানায়, বেগম জিয়ার শারিরীক অবস্থা আগের চেয়ে ভালো। ফুসফুসের পানি কমেছে। তবে অক্সিজেন সাপোর্ট এখনো চলছে। এই মেডিকেল বোর্ডে বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিতসক টিমের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকী, অধ্যাপক এজেডেএম জাহিদ হোসেন ও ডা. মোহাম্মদ আল মামুন রয়েছেন।

এর আগে খালেদা জিয়ার পরবর্তী চিকিৎসার ব্যবস্থাপনা নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হাসান। তিনি বলেন, ম্যাডামের অবস্থা আলহামদুলিল্লাহ। উনার পরীক্ষা-নিরীক্ষার সব রিপোর্টগুলো নিয়ে ১০ সদস্যের মেডিকেল বোর্ড দুপুরে বসছেন। এরপর সব কিছু জানানো যাবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021