বুধবার, ১৬ জুন ২০২১, ০২:৪৫

খালেদা জিয়া বিদেশ যেতে পারবেন কি না এখনও সিদ্ধান্ত হয়নি: আইনমন্ত্রী

খালেদা জিয়া বিদেশ যেতে পারবেন কি না এখনও সিদ্ধান্ত হয়নি: আইনমন্ত্রী

/ ৫ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

শীর্ষবিন্দু নিউজ, ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসায় বিদেশ নেয়ার আবেদনে আজ বৃহস্পতিবার কোন সিদ্ধান্ত হচ্ছে না বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। যত দ্রুত সম্ভব সিদ্ধান্ত জানিয়ে দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

করোনামুক্ত হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার সকালে তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। এ তথ্য জানিয়েছেন খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের এক চিকিৎসক। তিনি বলেন, ম্যাডামের করোনা টেস্টের ফল নেগেটিভ এসেছে। তবে তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। শ্বাসকষ্ট রয়েছে। ডায়াবেটিকসের মাত্রা ওঠা নামা করছে। তাকে অক্সিজেন দেয়া হয়েছে।

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সর্বশেষ পরিস্থিতি পর্যালোচনায় বৈঠকে বসেছে মেডিকেল বোর্ড। দেড়টার দিকে দশ সদস্যের মেডিকেল বোর্ড বৈঠকে বসে। এরআগে গতকাল এ বোর্ড উন্নত চিকিৎসায় সাবেক এই প্রধানমন্ত্রীকে বিদেশ নিতে সুপারিশ করে। চিকিৎসক সূত্রে জানা গেছে, এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার অক্সিজেন লাগছে। তার ডায়াবেটিস অনিয়ন্ত্রিত।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দুপুরে হাসপাতালে গিয়ে দলীয় প্রধানের সর্বশেষ অবস্থা নিয়ে চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। হাসপাতালে যাওয়ার আগে এক সংবাদ সম্মেলনে ফখরুল জানিয়েছিলেন, খালেদা জিয়ার মধ্যে করোনা সংক্রমণ পরবর্তী বিভিন্ন জটিলতা রয়েছে। মানবিক বিবেচনায় উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশ নেয়ার অনুমতি দিতেও সরকারের প্রতি আহ্বান জানান তিনি।






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com