বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:৫০

লণ্ডন মেয়র নির্বাচন: ৪৭.৭ শতাংশ ভোটে এগিয়ে টরি প্রার্থী শোন বেইলি

লণ্ডন মেয়র নির্বাচন: ৪৭.৭ শতাংশ ভোটে এগিয়ে টরি প্রার্থী শোন বেইলি

/ ১৬ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : শুক্রবার, ৭ মে, ২০২১

শীর্ষবিন্দু নিউজ, লণ্ডন: বর্তমান সময়ের প্রাপ্ত খবর অনুযায়ী, লন্ডনের পরবর্তী নতুন মেয়র হওয়ার দৌড়ে প্রাথমিক নেতৃত্বে এগিয়ে আছেন কনজারভেটিভ প্রার্থী শোন বেইলি।

টরি প্রার্থী আজ সকাল সাড়ে ১১ টা নাগাদ যাচাই করা ও গণনা করা ৪০ শতাংশ ভোট পেয়েছিল, গণনা শুরুর আড়াই ঘন্টার মধ্যে লেবার সাদিক খান ৩৫ শতাংশ ভোট পেয়েছিলেন। মিঃ বেইলির প্রথম দিকের নেতৃত্ব এই পর্যায়ে অপ্রত্যাশিত নয় কারণ টরির দুটি শক্ত ঘাঁটিতে দ্রুত গণনা চলছে। বিকাল ৮টা নাগাদ শোন বিইলি ৪৭.৭ শতাংশ ভোটে এগিয়ে রয়েছেন বলে জানা যায়।

বেক্সলি এবং ব্রোমলি মোট ১৬ শতাংশ ভোট গণনা করা হয়েছে, তারপরে পশ্চিম সেন্ট্রালে আট শতাংশ। এই নির্বাচনকেন্দ্রগুলিতে মেয়রদের দেওয়া ভোটগুলিও বিধানসভা ভোটের সাথে একই সময়ে গণনা করা হয়, সিটি হলের চাবি জয়ের লড়াইয়ের অগ্রগতির একটি লাইভ ফিড দেয় – যদিও লন্ডন নির্বাচনের ওয়েবসাইটটি বারবার ক্রাশের শিকার হয়েছিল।

লেবার এক্টিভিস্টদের মতে, সাদিক খান আজ রাত্রে নাগাদ শোন বেইলির চেয়ে এগিয়ে থাকবেন বলে আশা করা হচ্ছে। তবে ততক্ষণে দুটি লেবারঘাঁটি – ল্যাম্বেথ এবং সাউথওয়ার্ক এবং উত্তর-পূর্বের সমস্ত ভোট গণনা করা হবে। এবার দেখার পালা!






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com