শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৭

যুক্তরাজ্য প্রবাসী জাহেদী ক্যারল ও দিলওয়ার হোসেনের অর্থায়নে গোলাপগঞ্জের সদর ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ

যুক্তরাজ্য প্রবাসী জাহেদী ক্যারল ও দিলওয়ার হোসেনের অর্থায়নে গোলাপগঞ্জের সদর ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ

/ ৪১
প্রকাশ কাল: শনিবার, ৮ মে, ২০২১

নিউজ ডেস্ক, সিলেট: গোলাপগঞ্জ সদর ইউনিয়নের তহিপুর গ্রামে আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী মোঃ দিলওয়ার হোসেন ও রেজিয়া রহিম মেমোরিয়াল ট্রাস্ট’র চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারলের যৌথ অর্থায়নে পবিত্র রমজান মাস ও ঈদ উপলক্ষে অসহায়-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ  বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৭ মে) দুপুর ৩টায় এ ইউনিয়নের তহিপুর তরুন সংঘ কার্যালয়ে এ খাদ্যসামগ্রী  বিতরণ করা হয়। তহিপুর তরুন সংঘের আহবায়ক নজমুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

তিনি তাঁর বক্তব্যে বলেন, যুক্তরাজ্য প্রবাসী দিলওয়ার হোসেন ও  সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল লন্ডনে থাকলেও তাদের মন দেশে পড়ে থাকে। তারা সব সময় দেশের অসহায় গরীব দুঃখীদের পাশে দাঁড়ান। তিনি দেশের এই ক্রান্তিলগ্নে তাদের মত সকল বিত্তবানদের হতদরিদ্রদের পাশে দাঁড়াতে আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ,  মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিলু, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা মাহফুজুর রহমান কাশিমী।

অনুষ্ঠাবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তহিপুর তরুন সংঘের যোগ্ম আহবায়ক লিটন চৌধুরী, জাকিরুল ইসলাম চৌধুরী, শাহাজান চৌধুরী বেলাল ও হোসেন খছরুল ইসলাম। উপস্থিত বক্তারা গোলাপগঞ্জে দুই যুক্তরাজ্য প্রবাসীর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করায় তাদেরকে ধন্যবাদ ও দীর্ঘায়ু কামনা করেন, তারা আরো বলেন এই দুই প্রবাসী মিলে সব সময় আসহায় মানুষের পাশে থাকেন, মহান আল্লাহ তাদের এই সমাজিক কাজ গুলি কবুল করুন।

এদিকে অনুষ্ঠানটি সফল করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন যুক্তরাজ্য প্রবাসী  মোঃ দিলওয়ার হোসেন, মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারল ও সায়েদ আহমদ সাদ। তারা যেন আজীবন এভাবে দেশের মানুষের পাশে দাঁড়াতে পারেন এই দোয়া কামনা করেন।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021