শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৪

বরিশালে ২২ প্রতিবন্ধী পরিবারকে দেয়া হলো ইষ্টহ্যান্ডসের ঈদ গিফট

বরিশালে ২২ প্রতিবন্ধী পরিবারকে দেয়া হলো ইষ্টহ্যান্ডসের ঈদ গিফট

/ ২৬
প্রকাশ কাল: বুধবার, ১২ মে, ২০২১

নিউজ ডেস্ক: যুক্তরাজ্যস্থ মানবিক সহায়তা সংস্থা ইষ্টহ্যান্ডস বাংলাদেশের বরিশাল বিভাগের বানারীপাড়া উপজেলায় ২২ জন শ্রবণ , বোবা ও শারীরিক প্রতিবন্ধী পরিবারের হাতে ঈদ গিফট তুলে দিয়েছে।

১১ মে মংগলবার বানারীপাড়ার বধির শিশুদের কথা বলা প্রতিষ্ঠান হাইকেয়ার স্কুল প্রাংগনে এই সহায়তা বিতরণে উপস্থিত ছিলেন বানারীপাড়ার সমাজসেবী, নারী নেত্রী আতিয়া মিলি।

বিতরণ কার্যক্রম শেষে আতিয়া মিলি বলেন, সূদুর যুক্তরাজ্য থেকে এই এলাকার প্রতিবন্ধী শিশুদের ঘরে যে ঈদের আনন্দ পৌছিয়ে দেয়া হলো তা অতূলনীয়। ইষ্টহ্যান্ডসের সকল ডোনারদের এই প্রতিবন্ধী শিশুদের পক্ষ থেকে ধন্যবাদ। বিতরণ সহায়তা কার্যক্রম পরিচালনা করেন ইষ্টহ্যান্ডসের স্বেচ্ছাসেবী জুবায়ের আহমেদ রুথেনসহ স্থানীয় যুবকরা।

ইষ্টহ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, সারা রমজান মাসেই আমাদের সহায়তা কার্যক্রম চলছিলো। এরই ধারাবাহিকতায় ঈদের ঠিক আগ মূহুর্তে ঈদের আনন্দ বাড়িতে দিতে বাংলাদেশের সিলেট ও বরিশালে ১৭০ প্রতিবন্ধী পরিবারে আমাদের ঈদ গিফট দেয়ার উদ্যোগ নেয়া হয়। সেই ধারাবাহিকতায় বরিশালের বানারীপাড়ায় আমাদের স্বেচ্ছাসেবীদের সহায়তায় স্বচ্ছতার সাথে বিতরন কার্যক্রম শেষ হলো।

উল্লেখ্য, এ বছর রমজানের শুরুতেই বাংলাদেশ ও পূর্ব আফ্রিকায় ৬০০ পরিবারের কাছে প্রায় ৬০ কেজি ওজনের রমজানের পুরো ১ মাসের ফ্যামিলি ফুডপ্যাক দেয়া হয়েছে। এর বাইরে ১৭০ পরিবারকে দেয়া হচ্ছে ১০ কেজি ওজনের ঈদ গিফট দেয়া হচ্ছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021