বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩১

মুক্তি পেয়েছে ‘নকল সালমান’ অভিনীত ‘রাধে’ ছবি

মুক্তি পেয়েছে ‘নকল সালমান’ অভিনীত ‘রাধে’ ছবি

/ ৫২
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

বিনোদন নিউজ ডেস্ক: সালমান খান অভিনীত সিনেমা ‘রাধে’ এবারের ঈদে মুক্তি পেয়েছে। গত ১৩ মে মুক্তির পর ছবিটি ওটিটি (ওভার দ্য টপ) প্লাটফর্মে রেকর্ড সংখ্যক দর্শক পেয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজে প্রকাশ, মুক্তির প্রথম পাঁচ দিনে ছবিটির মোট বক্স অফিস আয় হয়েছে প্রায় ১৮৩ কোটি রুপি। সব মিলিয়ে ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যেও ‘রাধে’ নিয়ে আলোচনার কমতি নেই দেশটিতে। এই আলোচনার মধ্যেও আরো বড় চমক ‘রাধে’ তে অভিনেত্রী দিশা পাটানির পাশে বেশ ভালোই মানিয়েছে ৫১ বছরে বুড়ো সালমানকে।

তরতাজা যুবকই লেগেছে তাকে।  এ কি কেবল ক্যামেরা আর মেকআপের কারসাজি? তাতো বটেই। তবে এরইমধ্যে বেরিয়ে এসেছে দারুণ এক তথ্য।  বুড়ো সালমানকে যুবকরূপে হাজির করতে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন ‘নকল সালমান’!

রাধে’র প্রচারণায় খোদ সালমান খান বলেছিলেন, দিশার পাশে আমাকে একটুও বুড়ো দেখাবে না। সে ব্যবস্থা করা আছে। কী করে সম্ভব হল সেটা? সম্প্রতি সেই রহস্য সামনে এনেছে সদ্য মুক্তি পাওয়া ছবির নেপথ্য কাহিনি।

হিন্দুস্তান টাইমস বলছে, সালমানকে যুবক বানানোর পুরোটাই নাকি সম্ভব হয়েছে ‘নকল’ সলমন খানের সৌজন্যে। যিনি দীর্ঘদিন ধরে ‘বডি ডাবল’ হিসেবে কাজ করছেন সালমানের। কে এই নকল সালমান? জানা গেছে, তার নাম পারভেজ কাজি। শারীরিক গঠন, মুখমন্ডলের ছাপ – সবই সালমানের মতো। দূর থেকে দেখে যে তাকে সালমান খান ভেবে কেউ ভেলকি খাবে।

জানা গেছে, শুধু ‘রাধে’ তেই নয়, পারভেজ কাজি আরও অনেক ছবিতেই ‘আসল’ সালমান খান হয়ে দেখা দিয়েছেন। তালিকায় রয়েছে ‘প্রেম রতম ধন পায়ো’, ‘ভারত’, ‘দবং ৩’, ‘রেস ৩’-এর মতো ছবি। সেসব ছবির কিছু দৃশ্যও প্রকাশ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই বলছেন, এ যেন সালামানের যমজ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সালমানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন পারভেজ কাজি। সেখানে তাদের দুজনকে ছবির সেটে একই রকমের নীল রঙের টি-শার্টে দেখা গেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021